সম্পত্তি নিয়ে তারেক ও শর্মিলার দ্বন্দ্ব চরমে!

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   18 January 2021

নিউজ ডেস্ক: জিয়া পরিবারের সম্পত্তি নিয়ে তারেক রহমান ও ছোট ভাই আরাফাত রহমান কোকো’র স্ত্রী শর্মিলা রহমানের দ্বন্দ্বে চরম অসন্তুষ্ট বিএনপি চেয়ারপারসন। তাই পারিবারিক সম্পত্তি কীভাবে সুষ্ঠু বণ্টন করবেন, তা নিয়েই বেশি চিন্তিত তিনি।

এদিকে জিয়া পরিবারের ঘনিষ্ঠজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, খালেদা জিয়া আপাতত রাজনীতি নিয়ে খুব একটা ভাবছেন না। রাজনীতির চেয়ে সম্পদের ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব তাকে বেশি পোড়াচ্ছে। সম্পত্তির লোভ যে পারিবারিক বন্ধন ছিন্ন করে, তারেক-শর্মিলার দ্বন্দ্বে সেটি হাতেনাতে প্রমাণ পেয়েছেন খালেদা। বর্তমানে সম্পত্তির লোভে তারেক-শর্মিলার মধ্যে দা-কুমড়ো সম্পর্ক বিদ্যমান।

নাম প্রকাশে অনিচ্ছুক জিয়া পরিবারের ঘনিষ্ঠ একজন জানান, সম্পত্তি নিয়ে জিয়া পরিবারের মধ্যে টানাপোড়েন চরমে পৌঁছেছে। আর সম্পদের ভাগাভাগির দ্বন্দ্বে খালেদা জিয়ার খোঁজ রাখছেন না পরিবারের অনেকেই। সম্পদ তাদের কাছে মুখ্য হয়ে উঠেছে। কখনো কখনো সম্পদের কাছে মানুষ মূল্যহীন হয়ে পড়ে, সেটিই হাড়ে হাড়ে টের পাচ্ছেন খালেদা জিয়া।

তিনি আরো বলেন, শুধু তারেক-শর্মিলাই নন, খালেদা জিয়ার ভাই-বোনেরাও তার সম্পদের কিছু অংশ দেখভালের নামে হাতিয়ে নেয়ার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। বিশেষ করে ছোট ভাই শামীম এস্কান্দার সৌদি আরব ও মালয়েশিয়ায় খালেদা জিয়ার বিনিয়োগ করা সম্পদ দেখভাল করার ইচ্ছা ব্যক্ত করেছেন।

এদিকে পরিবার-পরিজনদের সম্পদের লোভ ছাড়াও তাদের নানা আচরণে ত্যক্ত-বিরক্ত বিএনপি নেত্রী। লোভাতুর স্বজনদের আসল চেহারা উন্মোচিত হওয়ার মনঃকষ্টে ভুগছেন তিনি।

আপনার মতামত লিখুন :