logo
সোমবার , ৪ জানুয়ারি ২০২১ | ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

পদের জন্য খালেদাকে বাড়ি কিনে দিচ্ছেন মির্জা আব্বাস!

প্রতিবেদক
admin
জানুয়ারি ৪, ২০২১ ৯:৪৭ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক:
আগামী জাতীয় কাউন্সিলে খালেদা জিয়াকে বাড়ি উপহার দিয়ে দলের শীর্ষ পদ বাগিয়ে নিতে চান বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য মির্জা আব্বাস। এ নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে নানা গুঞ্জন।

মির্জা আব্বাসের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া গুলশানের ভাড়া বাড়ি ফিরোজার ভাড়া পরিশোধ করছেন না, এমনকি দখলেরও পাঁয়তারা করছেন। এসব বিষয়ে এরই মধ্যে একাধিক গণমাধ্যমে সংবাদ প্রচারিত হয়েছে। এমন পরিস্থিতিতে সুযোগকে কাজে লাগাতে মির্জা আব্বাস এমন সিদ্ধান্ত নিয়েছেন।

জানা গেছে, নতুন বছরে খালেদা জিয়াকে গুলশান-২ নম্বরের একটি ডুপ্লেক্স বাড়ি উপহার দেয়ার পরিকল্পনা করেছেন। প্রাথমিকভাবে একটি বাড়ি পছন্দও করেছেন মির্জা আব্বাস। দামাদামি চলছে। সবকিছু চূড়ান্ত হলে নতুন বছরের জানুয়ারি মাসেই খালেদা জিয়াকে সেই বাড়িটি উপহার দিতে চান মির্জা আব্বাস। এ বিষয়ে তারেক রহমানও অবগত রয়েছেন।

তবে খালেদা জিয়ার পেছনে মির্জা আব্বাসের এমন বড় বিনিয়োগকে রাজনৈতিক কৌশল হিসেবেই দেখছেন নিজ দলের নেতাকর্মীরা।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক দলের সিনিয়র এক নেতা জানান, শুনেছি নতুন বছরে খালেদা জিয়াকে বাড়ি উপহার দেবেন মির্জা আব্বাস। কিন্তু কবে দেবেন, তার সুনির্দিষ্ট দিনক্ষণ এখনও জানি না।

তিনি বলেন, নতুন বছরে খালেদা জিয়ার আর বাড়ি ভাড়া নিয়ে চিন্তা করতে হবে না। উঠবে না বাড়ি দখলের অভিযোগও। তবে দলের এমন বিপদের দিনে কোটি টাকার বাড়ি কেনা নিয়ে মির্জা আব্বাসের এমন সিদ্ধান্তে এরই মধ্যে রাজনৈতিক অঙ্গনে কানাঘুষা শুরু হয়েছে।

সর্বশেষ - রাজনীতি