logo
Monday , 19 October 2020
  1. সকল নিউজ

যৌতুকের জন্য স্ত্রীকে সিগারেটের ছ্যাঁকা নিয়ে নির্যাতন!

প্রতিবেদক
admin
October 19, 2020 10:00 am

তানোর (রাজশাহী) সংবাদদাতাঃ রাজশাহীর তানোরে যৌতুকের টাকার জন্য এক ব্যক্তি তার স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে ‘সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্মম নির্যাতন’ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মাসিন্দা সইপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় পুলিশ স্বামী তোতা মিয়া (২৫) কে গ্রেপ্তার করেছে। আর তার স্ত্রী ফাতেমা বিবিকে (২৩) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

গ্রেপ্তার তোতা মিয়া মাসিন্দা সইপাড়া গ্রামের রহমত আলীর ছেলে। পেশায় তিনি একটি দোকানের কর্মচারী। ফাতেমা বিবির বাবার বাড়ি রাজশাহীর গোদাগাড়ী পৌরভার মহিষালবাড়ি মহল্লায়। প্রায় সাত বছর আগে তোতা মিয়ার সঙ্গে ফাতেমার বিয়ে হয়েছে। তখন থেকেই বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা এনে দিতে স্ত্রীকে নির্যাতন চালিয়ে আসতেন তোতা।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মতিউর রহমান বলেন, ৫০ হাজার টাকা যৌতুকের দাবিতে তোতা তার স্ত্রীকে নির্যাতন চালিয়ে আসতেন। গত শুক্রবার রাত ১০টার দিকে তোতা আবারও তার স্ত্রীকে নির্যাতন শুরু করেন।

জলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে শরীরের বিভিন্ন অংশ ঝলসে দেয়া হয়। এছাড়া মারপিট করে তাকে জখম করা হয়। পরে নির্যাতনের শিকার ফাতেমা বিবি থানায় আসেন। তার শরীরে নির্যাতনের চিহ্ন দেখে সঙ্গে সঙ্গেই মামলা রেকর্ড করা হয়।

এরপর তাকে চিকিৎসার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়। পরে রবিবার অভিযুক্ত তোতা মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ দিনই তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রামেক হাসপাতালের বার্ণ ইউনিটের প্রধান ডা. আফরোজা নাজনীন জানান, ফাতেমা বিবিকে বিকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার গলা, বুক ও পেটে সিগারেটের অসংখ্য ছ্যাঁকার চিহ্ন রয়েছে।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

ভিক্টোরিয়া কলেজের সাবেক অধ্যক্ষসহ ৩ জনের বিরুদ্ধে দুর্নীতির মামলা

এ বছর ২০০ কোটি ডলার ঋণ দেবে এডিবি

মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে দারুণ আলোচনা হয়েছে: সায়মা ওয়াজেদ পুতুল

কিবরিয়ার অনুসারীদের ওপর নুর সমর্থকদের হামলার অভিযোগ

বিএনপি এখন চোরাগলির মাধ্যমে ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র করছে

‘দেশে-বিদেশে যে ষড়যন্ত্র হচ্ছে, সেটি মোকাবিলায় লড়াই করে যাবে ১৪ দল’

ত্যাগের চেতনায় দেশের কল্যাণে নিজেদেরকে উৎসর্গ করতে প্রধানমন্ত্রীর আহ্বান

৩০০ বিদ্যালয়ে শিক্ষার্থীদের ১৬০ দিন দুধ পান করাবে সরকার

আফগানিস্তানে ১ কোটি টাকা সহায়তা দিচ্ছে বাংলাদেশ

এনআইডিতে কোটি ভুল, ভোগান্তি কমাতে সিইসির নির্দেশ