সিনেমা স্টালে পুলিশের ওপর হামলা চালিয়ে হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই


  প্রকাশিত হয়েছেঃ   15 October 2020

হবিগঞ্জের বানিয়াচংয়ে চার পুলিশ সদস্যকে পিটিয়ে হ্যান্ডকাপসহ এক আসামিকে ছিনিয়ে নিয়েছেন স্বজনরা।

বুধবার রাতে উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে এ ঘটনাটি ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন- বানিয়াচং উপজেলার সুজাতপুর ফাঁড়ির এসআই তোয়াহা (৩৪), এএসআই সোহেল রানা (৩২), পুলিশ সদস্য হাতিমুরা (২১), পুলিশ সদস্য সোহেল (৩০)। পুলিশ সদস্যদের উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখান থেকে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বানিয়াচং থানার ওসি মো. এমরান হোসেন জানান, বুধবার রাতে ওই গ্রামের রমজান আলীর ছেলে দুই মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি বুলবুল মিয়াকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ।

আসামিকে নিয়ে আসার সময় তার স্বজনরা পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে ঘটনাস্থলে আসামির স্বজনরা চার পুলিশ সদস্যকে পিটিয়ে হ্যান্ডকাপসহ আসামিকে ছিনিয়ে নিয়ে যায়।

খবর পেয়ে বানিয়াচং থানার ওসি মো. এমরান হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিমসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

সেখানে এএসআই সোহেল রানা, পুলিশ সদস্য হাতিমুরা, পুলিশ সদস্য সোহেলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

তবে এসআই তোয়াহার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম বলেন, আসামি ধরে নিয়ে আসার সময় তার স্বজনরা চার পুলিশ সদস্যকে মারপিট করে আসামি ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বানিয়াচং থানায় মামলা করেছে। পাশাপাশি আসামি ও দুর্বৃত্তদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :