সীতাকুণ্ডে বিস্ফোরণে আহতদের চিকিৎসায় অর্থ সহায়তা

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   14 June 2022

সীতাকুণ্ডে বিএম ডিপোতে কনটেইনার বিস্ফোরণে আহতদের চিকিৎসায় ব্যক্তি উদ্যোগে অর্থ সহায়তা দিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (১৩ জুন) সকালে তিনি আহতদের চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসানের হাতে অর্থ সহায়তার চেক তুলে দেন। এর আগে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিট, চক্ষু বিভাগসহ সংশ্লিষ্ট বিভাগ পরিদর্শন করেন।

তিনি চিকিৎসাধীন রোগীদের সঙ্গে কুশল বিনিময় করেন ও সংশ্লিষ্ট চিকিৎসকদের কাছে তাদের চিকিৎসার খোঁজখবর নেন। পরে তিনি হাসপাতালের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় অংশ নেন।

jagonews24

এ সময় চট্টগ্রাম মেডিকেল কলেজের (চমেক) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান, চমেক অধ্যক্ষ ডা. সাহানা আকতার, চমেক বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিট প্রধান অধ্যাপক রফিক উদ্দিন, অর্থোপেডিক্স বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. চন্দন কুমার দাশ, বিএমএ সভাপতি ডা. মুজিবুল হক খান, সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, সহ-সভাপতি ডা. রিজোয়ান রেহান, ডা. প্রনয় কুমার দত্ত, ডা. হাফিজ উদ্দিন, ডা. অংশু চৌধুরী, আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মঞ্জুর হোসাইন, কাউন্সিলর শৈবাল দাশ সুমনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেশের খবর

আপনার মতামত লিখুন :