logo
Tuesday , 4 April 2023
  1. সকল নিউজ

বিদেশি পর্যটককে হেনস্তা করা সেই প্রবীণ ব্যক্তি জরিমানা দিয়ে ছাড়া পেলেন

প্রতিবেদক
admin
April 4, 2023 9:25 am

ঢাকা ভ্রমণে আসা অস্ট্রেলিয়ার ইউটিউবার ও ফুড ব্লগার লিউক ডেম্যান্টকে হেনস্তা করার অভিযোগে গ্রেপ্তার মো. কালু (৬০) ছাড়া পেয়েছেন।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের হাজতখানা থেকে সোমবার বিকেলে ছাড়া পান তিনি। রোববার রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়েছিল।

প্রথম আলোকে সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) রাফাত আরা সুলতানা।

এসআই রাফাত আরা বলেন, ইউটিউবার ও ব্লগার লিউক ডেম্যান্টকে হেনস্তা করার অভিযোগে গ্রেপ্তার কালুকে ঢাকার আদালতে হাজির করা হয়। পরে আদালত তাঁকে ২০০ টাকা জরিমানা করেন। আদালতের নির্দেশের পরে মো. কালু জরিমানার অর্থ আদালতে জমা দেন। পরে তিনি আদালতের হাজতখানা থেকে মুক্ত হন।

এর আগে কালুকে তেজগাঁও থানা-পুলিশ হাতিরঝিল থানার একটি দলের সহায়তায় রোববার রাত আনুমানিক ১২টার দিকে রাজধানীর কারওয়ান বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে। ট্যুরিস্ট পুলিশ জানায়, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে লিউক ডেম্যান্টকে হেনস্তা করার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন মো. কালু।

ট্যুরিস্ট পুলিশ সূত্র জানায়, লিউক ডেম্যান্ট নামে অস্ট্রেলীয় একজন পর্যটক চার দিন আগে ফেসবুকে একটি ট্রাভেল ভিডিও আপলোড করেন। সেখানে দেখা যায়, কারওয়ান বাজারে একজন প্রবীণ ব্যক্তি ডেম্যান্টের সঙ্গে বিরক্তিকর আচরণ করছেন। ট্যুরিস্ট পুলিশের নজরে এলে বিষয়টি তেজগাঁও থানা-পুলিশকে জানানো হয়।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

প্রথমবার বিদেশে রফতানি হলো দেশে উৎপাদিত চাইনিজ বাঁধাকপি

অবাধ নির্বাচনের বিষয় পর্যবেক্ষণ করবে যুক্তরাষ্ট্র

অক্টোবরে রামপাল বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটের বাণিজ্যিক উৎপাদন শুরু

রোববারের মধ্যে সাগরে লঘুচাপ সৃষ্টি হতে পারে

স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে কাজ করতে হবে: খাদ্যমন্ত্রী

বাংলাবান্ধা বন্দর ব্যবহারের সুযোগ পেল নেপাল

দুর্নীতি করে কামানো টাকায় দেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বিএনপি : প্রধানমন্ত্রী

শেখ হাসিনাকে জাপান ও অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

ঢাকা-গাজীপুর দ্রুত সড়ক যোগাযোগের বিআরটি প্রকল্প শেষের পথে

মানসিক হাসপাতাল: রোগী আটকে টাকা আদায় ও নির্যাতন