logo
Sunday , 2 April 2023
  1. সকল নিউজ

রোজার মাসে মানুষকে কষ্ট দিতেই বিএনপি আন্দোলন করছে: কামরুল

প্রতিবেদক
admin
April 2, 2023 9:07 am

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, রোজার মাসে মানুষকে কষ্ট দেওয়ার জন্যই বিএনপি অকারণে আন্দোলন করছে। আর আওয়ামী লীগের কাজ হচ্ছে সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা লাঘব করা। তাদের ভালোমন্দ দেখা। তাই আজকে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রোজাদারদের মাঝে খাদ্যসামগ্রী উপহার বিতরণ।

শনিবার কামরাঙ্গীরচরে ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতাল মাঠে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে যুবলীগের উদ্যোগে ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার খাদ্যসামগ্রী উপহার’ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সঞ্চালনায় আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল।

এ সময় আরও উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, হাবিবুর রহমান পবন, নবী নেওয়াজ, তাজউদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কামরুল ইসলাম আরও বলেন, বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে চলেছে। সামাজিক, অর্থনৈতিক, সাংস্কৃতিকসহ সব সূচকে অভূতপূর্বক উন্নয়ন সাধিত হয়েছে। সারা বিশ্বে বাংলাদেশকে আজ সম্মানের সঙ্গে দেখা হয়। এটা সম্ভব হয়েছে শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে।

তিনি বলেন, বিএনপি একটি আন্তর্জাতিক স্বীকৃত সন্ত্রাসী দল। ’৭১-এর পরাজিত শক্তি বিএনপি-জামায়াত আবারো মাথাচাড়া দিয়ে উঠছে, দেশের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করছে। এই সব ষড়যন্ত্রের জবাব দিতে হবে যুবলীগকেই।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

অর্ধেক বাস চলাচল নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

নির্বাচনকালীন সরকারের রূপরেখা, বিএনপির প্রস্তাবে তিন ইস্যু অগ্রাধিকারে

কক্সবাজার-চট্টগ্রাম রুটে পরীক্ষামূলক ট্রেন চলবে অক্টোবরে

আরও বিদেশি বিনিয়োগ আহ্বান প্রধানমন্ত্রীর

মা ও শিশুর পুষ্টি উন্নয়নে সরকার প্রতিশ্রুতিবদ্ধ: প্রধানমন্ত্রী

নাম পদ্মা সেতুই হবে: কাদের

বিএনপির ভোট বর্জনের গর্জন গাড়ির হর্নের মধ্যে হারিয়ে গেছে : তথ্যমন্ত্রী

‘আট বিভাগে বিকেএসপি, প্রতি উপজেলায় মিনি স্টেডিয়াম হবে’

সংসদে আজ পাশ হচ্ছে অর্থবিল ন্যূনতম ২ হাজার টাকা করের প্রস্তাব প্রত্যাহার হতে পারে

আ.লীগ প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না: তোফায়েল আহমেদ