logo
Sunday , 2 April 2023
  1. সকল নিউজ

রোজার মাসে মানুষকে কষ্ট দিতেই বিএনপি আন্দোলন করছে: কামরুল

প্রতিবেদক
admin
April 2, 2023 9:07 am

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, রোজার মাসে মানুষকে কষ্ট দেওয়ার জন্যই বিএনপি অকারণে আন্দোলন করছে। আর আওয়ামী লীগের কাজ হচ্ছে সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা লাঘব করা। তাদের ভালোমন্দ দেখা। তাই আজকে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রোজাদারদের মাঝে খাদ্যসামগ্রী উপহার বিতরণ।

শনিবার কামরাঙ্গীরচরে ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতাল মাঠে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে যুবলীগের উদ্যোগে ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার খাদ্যসামগ্রী উপহার’ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সঞ্চালনায় আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল।

এ সময় আরও উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, হাবিবুর রহমান পবন, নবী নেওয়াজ, তাজউদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কামরুল ইসলাম আরও বলেন, বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে চলেছে। সামাজিক, অর্থনৈতিক, সাংস্কৃতিকসহ সব সূচকে অভূতপূর্বক উন্নয়ন সাধিত হয়েছে। সারা বিশ্বে বাংলাদেশকে আজ সম্মানের সঙ্গে দেখা হয়। এটা সম্ভব হয়েছে শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে।

তিনি বলেন, বিএনপি একটি আন্তর্জাতিক স্বীকৃত সন্ত্রাসী দল। ’৭১-এর পরাজিত শক্তি বিএনপি-জামায়াত আবারো মাথাচাড়া দিয়ে উঠছে, দেশের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করছে। এই সব ষড়যন্ত্রের জবাব দিতে হবে যুবলীগকেই।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

লক্ষ্যমাত্রার চেয়ে বেশি অর্জিত হবে জিডিপির প্রবৃদ্ধি: অর্থমন্ত্রী

‘সন্ধ্যার আগে শেষ করতে হবে নববর্ষের অনুষ্ঠান’

১৮ ও ১৯ জুলাই উন্নয়ন শোভাযাত্রা করবে আওয়ামী লীগ

স্বয়ংক্রিয় অস্ত্র বানাতে প্রযুক্তির এই যত অপব্যবহার!

দেশে নির্বাচন এলেই চক্রান্ত বৃদ্ধি পায় : প্রধানমন্ত্রী

বাংলাদেশ-থাইল্যান্ড সরাসরি জাহাজ চলাচল চালু হচ্ছে : নৌ-প্রতিমন্ত্রী

ফখরুল না রিজভী, কে চালান বিএনপি?

২০২৪ সালের জুন থেকে পদ্মা সেতু হয়ে যশোর পর্যন্ত ট্রেন চলবে: রেলমন্ত্রী

ওএমএসের পণ্যও কার্ডের মাধ্যমে বিক্রির নির্দেশ প্রধানমন্ত্রীর

সব সংঘাতের স্থায়ী সমাধান নিশ্চিতকরণে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান রাষ্ট্রপতির