logo
Saturday , 25 March 2023
  1. সকল নিউজ

রূপপুর বিদ্যুৎ প্রকল্পের এমডির গাড়িতে চালকের বস্তাবন্দি লাশ

প্রতিবেদক
admin
March 25, 2023 3:49 pm

নিখোঁজের দু’দিন পর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালকের গাড়ি থেকে চালক সম্রাট আলীর (২৭) বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৫ মার্চ) সকাল ৮টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাদীপুর ঘা‌ট এলাকায় পরিত্যক্ত অবস্থায় সাদা রঙের টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়ির ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় এমডির ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়।

কুষ্টিয়ার কুমারখালী থানা পুলিশ জানায়, নিহত সম্রাট পাবনার ঈশ্বরদী উপজেলার বাসিন্দা। তিনি ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে আরডিবি নামে একটি যানবাহন সরবরাহকারী প্রতিষ্ঠানের চালক হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক ও রা‌শিয়ান নিকিমত কম্পা‌নির প‌রিচালক ইউরি ফেদারোপের ব্যবহৃত ল্যান্ড ক্রুজার গাড়িটি গত দু’দিন ধরে কুষ্টিয়ার সাদিপুর ঘাটের কাছে এক স্থানে পরিত্যক্ত অবস্থায় পড়েছিল। সকালে গাড়িটি থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা থানায় খবর দেন।

পরে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভেতর থেকে বস্তাবন্দি অবস্থায় চালক সম্রাটের লাশ উদ্ধার করে। উদ্ধার হওয়া মরদেহ ও গাড়িটি ঈশ্বরদী পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। সম্রাট গত দু’দিন ধরে নিখোঁজ ছিলেন বলে জানা গেছে। এ বিষয়ে তার পরিবার গত ২৩ মার্চ পাবনার ঈশ্বরদী থানায় একটি জিডি করে।

কুমারখালী থানার ওসি মোহসীন হোসাইন বলেন, তাকে অন্য কোনো স্থানে হত্যার পর গাড়িসহ লাশ কুষ্টিয়ার কুমারখালীর সাদিপুর ঘাট এলাকায় রেখে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠাই। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।

সর্বশেষ - সকল নিউজ