logo
Wednesday , 8 February 2023
  1. সকল নিউজ

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই পদ্মা সেতু হয়েছে’

প্রতিবেদক
admin
February 8, 2023 9:24 am

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই পদ্মা সেতু হয়েছে। এদেশের জমির দাম বেড়েছে এবং আমাদের দৈনন্দিন জীবনের মানোন্নয়ন হয়েছে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে শরীয়তপুরের জাজিরা বিশ্ববিদ্যালয় কলেজে আয়োজিত আলহাজ্ব জয়নাল আবেদীন ফকির ‘বিজ্ঞান ভবন’ ও ‘শিক্ষাবৃত্তি’ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ইকবাল হোসেন অপু বলেন, যাদের ঘর নেই তাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘর দিচ্ছে। যাদের জমি নেই তাদের জমি দিচ্ছে এবং অনেক প্রকার ভাতা দিচ্ছে।

327916993_596889875643361_8129227046453265084_n

তিনি বলেন, শেখ হাসিনা ফজরের নামাজের পড়ে আঠারো ঘণ্টা এদেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ছাত্র-ছাত্রীরা ঠিকমতো পড়াশোনা ও খেলাধুলা করবা এতে শরীর মন দুটাই ভালো থাকে। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন এদেশের কোনো মানুষ গৃহহীন থাকবেন না, না খেয়ে থাকবেনা, চিকিৎসার অভাবে মারা যাবেনা, তারই ধারাবাহিকতায় তার কন্যা জননেত্রী শেখ হাসিনা, গৃহহীনকে ঘর, খাদ্যহীনকে খাদ্য, চিকিৎসা দিয়ে যাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন, ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য মোজাফফর হোসেন জমাদ্দার, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী শিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেল, থানা আওয়ামী লীগ সভাপতি জি এম নুরুল হক, জাজিরা পৌরসভার মেয়র মো. ইদ্রিস মাদবর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত