কোনো অপরাধীকে আশ্রয়-প্রশ্রয় দেয়া হবে না: পররাষ্ট্র প্রতিমন্ত্রী


  প্রকাশিত হয়েছেঃ   11 October 2020

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, কোনো অপরাধীকে আশ্রয়-প্রশ্রয় দেয়া হবে না। সে যে দলেরই হোক না কেন, অপরাধ করলে তার শাস্তি হবে। দেশে যে হারে ধর্ষণ শুরু হয়েছে, এ ধর্ষণের শাস্তি সর্বোচ্চ মৃত্যুদণ্ড আইন করার পরিকল্পনা হাতে নিয়েছেন প্রধানমন্ত্রী।

শনিবার বাঘা উপজেলা অডিটোরিয়ামে ১২ কোটি টাকা ব্যয়ে ৬টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ধর্ষকের কোনো জাত, কোনো সামাজিক অবস্থা, কোনো দল, কোনো ধর্ম নেই। তাই ধর্ষণের বিরুদ্ধে একাত্মতা ঘোষণা করে জনমত গড়ে তুলতে হবে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী একসঙ্গে চকরাজাপুর ইউনিয়নের বিদ্যুৎ সংযোগ, গড়গড়ি ইউনিয়নের ভূমি অফিস, মুশিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন, বাজুবাঘা ইউনিয়নের ভূমি অফিস, উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন, মনিগ্রাম বাজার সেট নির্মাণের উদ্বোধন করেন।

স্থানীয় সরকারের উপজেলা প্রকৌশলী অফিসের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু, রাজশাহী এলজিইডি নির্বাহী প্রকৌশলী সামিউল হক, উপজেলা প্রকৌশলী রতন ফৌজদার, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল প্রমুখ।

জাতীয়

আপনার মতামত লিখুন :