logo
Tuesday , 29 January 2019
  1. সকল নিউজ

ফরহাদ রেজার দ্বিতীয় শিকার সাকিব

প্রতিবেদক
admin
January 29, 2019 11:13 am

দুর্দান্ত পারফর্ম করছেন ফরহাদ রেজা। হজরতউল্লাহ জাজাইকে আউট করে ঢাকা ডায়নামাইটসের উদ্বোধনী জুটি ভাঙেন রেজা। ঢাকার অন্য ওপেনার সুনীল নারিনকে সাজঘরে ফেরাতে অসাধারণ ক্যাচ নেন ফরহাদ।

৫১ রানে দুই ওপেনারের বিদায়ের পর দলের হাল ধরেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। তৃতীয় উইকেটে রনি তালুকদারকে সঙ্গে নিয়ে ৫৪ রানের জুটি গড়তেই বিপদে পড়েন সাকিব।

ফরহাদ রেজার বলে বোল্ড হয়ে ফেরেন সাকিব। তার আগে ১২ বলে চারটি চারের সাহায্যে ২৫ রান করেন জাতীয় দলের এই অধিনায়ক।

সোমবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রংপুর রাইডার্সের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান।

প্রথমে ব্যাটিংয়ে নেমে দলীয় ৩৫ রানে প্রথম উইকেট হারায় ঢাকা। হজরতউল্লাহকে আউট করে ঢাকা ডায়নামাইটসের উদ্বোধনী জুটি ভাঙলেন ফরহাদ রেজা। ইনিংসের ষষ্ঠ ওভারে বোলিংয়ে এসেই ঢাকার আফগান ওপেনারকে সাজঘরে ফেরান ফরহাদ রেজা। দলীয় ৩৫ রানে সাজঘরে ফেরেন জাজাই। তার আগে ১৮ বলে ১৭ রান করেন তিনি।

অবশ্য ৪ রানেই সাজঘরে ফেরার কথা ছিল তার। মাশরাফির বলে পয়েন্টে ক্যাচ তুলে দেন জাজাই। কিন্তু ফিল্ডার শফিউল ইসলাম সহজ ক্যাচটি তালুবন্দি করতে না পারায় লাইফ পান হজরতউল্লাহ।

ফরহাদ রেজার পর নাজমুল ইসলাম অপুর আঘাত। ইনিংসের সপ্তম ওভারে বোলিংয়ে এসেই ঢাকা ডায়নামাইটসের ওপেনার সুনীল নারিনের উইকেট তুলে নেন নাজমুল ইসলাম অপু। তার বলে বাউন্ডারি হাঁকাতে গিয়ে ফরহাদ রেজার দুর্দান্ত ক্যাচে পরিণত হন নারাইন। সাজঘরে ফেরার আগে ১৯ বলে তিন চার ও দুই ছক্কায় ২৮ রান করেন ডায়নামাইটসের এই উইন্ডিজ অলরাউন্ডার।

ঢাকা ডায়নামাইটস: হজরতউল্লাহ জাজাই, সুনীল নারিন, রনি তালুকদার, সাকিব আল হাসান, কায়রন পোলার্ড, আন্দ্রে রাসেল, শুভাগত হোম চৌধুরী, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, শাহাদাত হোসেন রাজিব ও কাজী অনিক।

রংপুর রাইডার্স: ক্রিস গেইল, অ্যালেক্স হেলস, রাইলি রুশো, এবি ডি ভিলিয়ার্স, মোহাম্মদ মিঠুন, ফরহাদ রেজা, মাশরাফি বিন মুর্তজা, নাহিদুল ইসলাম, নাজমুল ইসলাম অপু, শফিউল ইসলাম ও শহিদুল ইসলাম।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

বৈশ্বিক মন্দার মধ্যেও দেশে দ্রব্যমূল্য অনেকটা নিয়ন্ত্রণে: প্রধানমন্ত্রী

গত দশকে বাংলাদেশে নারী ক্ষমতায়ন বিশ্বে অনন্য: তথ্যমন্ত্রী

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের – পুরোনো ৩ মেগা প্রকল্পের দুর্নীতি তদন্তে দুদক

বিল না দিলে সংযোগ বিচ্ছিন্ন হবে সরকারি প্রতিষ্ঠানের

দেশে ১৪ বছরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে

বিএনপি ক্ষমতায় এলে ধ্বংসাত্মক রাজনীতির পুনরাবৃত্তি ঘটাবে : সেতুমন্ত্রী

পোশাক রপ্তানি বেড়েছে সাত শতাংশ

অসাম্প্রদায়িক দেশ গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: রাষ্ট্রপতি

ডায়াবেটিস নিয়ন্ত্রণ-প্রতিরোধে সহায়তা অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী

চট্টগ্রাম এলিভেটেড এক্সপ্রেসওয়ে: দুই বছর সময় ও ৩২ ভাগ ব্যয় বৃদ্ধির আবেদন