logo
Sunday , 30 June 2024
  1. সকল নিউজ

১১৭ বস্তা ভারতীয় চোরাই চিনি ধরিয়ে দিলেন ছাত্রলীগ নেতা

প্রতিবেদক
admin
June 30, 2024 10:11 am

সিলেটে ১১৭ বস্তা ভারতীয় চোরাই চিনি ধরিয়ে দিয়েছেন মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান। দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে এক ট্রাক চোরাই চিনি আটক করে পুলিশকে দিয়েছেন সৌরভ।

শুক্রবার (২৮ জুন) দিনগত ৩টার দিকে নগরীর আম্বরখানা এলাকায় এ ঘটনা ঘটে। পরে আটককৃত চিনির ট্রাকটি আম্বরখানা পুলিশ ফাঁড়ির জিম্মায় দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ কোপা আমেরিকার খেলা দেখার জন্য রাত জাগছিলেন। এ সময় আম্বরখানা এলাকায় বৃষ্টির মধ্যে একটি সিএনজিচালিত অটোরকিশা দুর্ঘটনায় পড়লে সৌরভ সেখানে যান। তারা রাস্তায় অবস্থানের সময় দুটি ট্রাক দ্রুতগতিতে যেতে দেখে সৌরভ তার সঙ্গে থাকা ছাত্রলীগ নেতা-কর্মীদের দিয়ে ট্রাক গুলোকে ধাওয়া করেন। পথে একটি ট্রাক থামলে পলিথিনে মোড়ানো চিনি দেখে আম্বরখানা পুলিশ ফাঁড়িতে জানান। পুলিশ ট্রাক তল্লাশি করে চোরাই চিনি পায়। তবে চালকে আটক করা যায়নি।

বিমানবন্দর থানার ওসি মোহাম্মদ নুনু মিয়া ঘটনাটি নিশ্চিত করে বলেন, ছাত্রলীগের নেতা-কর্মীরা ধাওয়া করলে ট্রাকটি ফেলে চালক পালিয়ে যায়। পরে এটি পুলিশের জিম্মায় দেওয়া হয়। ট্রাকে তল্লাশি করে চোরাই পথে আনা ১১৭ বস্তা ভারতীয় চিনি পাওয়া গেছে।

ছাত্রলীগের সভাপতি সৌরভ গণমাধ্যমকে বলেন, চারদিকে যেভাবে চোরাই চিনির কারবার চলছে, তাতে নিজস্ব দায় রয়েছে। তা ছাড়া ছাত্রলীগের নামটিও নেতিবাচকভাবে জড়িয়ে পড়েছে। এ অবস্থায় সামাজিক ও রাষ্ট্রীয় দায় থেকে আমরা এ কাজটি করেছি। আমি চাই, দেশের স্বার্থে চোরাই চিনির বিরুদ্ধে ছাত্রলীগের নেতা-কর্মীরা মাঠে নামুক।

উল্লেখ্য, এর আগে সিলেটের বিয়ানীবাজারে চোরাই চিনির সঙ্গে ছাত্রলীগের নাম জড়িয়ে পড়ে। সেখানকার দুটি কমিটিকে কেন্দ্রীয় ছাত্রলীগ বিলুপ্ত করেছে। পুলিশের হাতে গ্রেপ্তারও হয়েছেন বিলুপ্ত কমিটির কয়েকজন নেতা।

সর্বশেষ - সকল নিউজ