logo
Sunday , 31 December 2023
  1. সকল নিউজ

বিএনপি নির্বাচন বর্জনের নামে পেট্রল বোমায় মানুষ মার‌ছে : সম্প্রচারমন্ত্রী

প্রতিবেদক
admin
December 31, 2023 12:07 pm

চট্টগ্রাম-৭ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নির্বাচন বর্জনের নামে দেশের সম্পদ নষ্ট করছে। বাসে ও ট্রেনে পেট্রল বোমা নিক্ষেপ করছে, মানুষ পু‌ড়ি‌য়ে মার‌ছে।তিনি বলেন, রাজনীতির নামে এভাবে মানুষ পোড়ানোর অপরাজনীতি দুনিয়ার কোথাও নেই। এগুলো সন্ত্রাসী কর্মকাণ্ড। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে সবাইকে কঠোর হাতে তাদের দমন করতে হবে।

শনিবার চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়নের গোয়ালপুরা বাজার, কোদালা বাজার ও চা বাগান এলাকাসহ বিভিন্ন স্থানে নির্বাচনী পথসভায় তি‌নি এসব কথা ব‌লেন।

এসময় তিনি কোদালা চা বাগানের শ্রমিক, গ্রামের নারীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কথা বলেন এবং নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন এবং এরপর রাঙ্গুনিয়ার সরফভাটা ও বোয়ালখালী উপজেলার শ্রীপুর-খরন্দ্বীপ ইউনিয়নে গণসংযোগ করেন।

তথ্যমন্ত্রী বলেন, প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠে নামাজের পর মানুষের উপকারের মাধ্যমে আমার দিনের কাজ শুরু হয়। আমি কোনো মানুষের অপকার করি নাই, কারো অপকার করা আমার ধর্ম নয়। আপনারা জানেন রাঙ্গুনিয়ার কোনো পাগল বা ভিক্ষুকও যদি আমার গাড়ির সামনে হাত দেখায়, আমার গাড়ি দাঁড়ায়। আমি গাড়ি থামিয়ে কথা বলি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে দেশের গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়ে মন্ত্রিসভায় এবং দলের মধ্যেও সিনিয়র পজিশনে বসিয়েছেন। প্রধানমন্ত্রীর প্রদত্ত দায়িত্ব সুচারুভাবে পালন করার চেষ্টা করেছি। আপনাদের সন্তান হিসেবে আমি চেষ্টা করেছি আপনাদের মুখ উজ্জ্বল করার। জাতীয় পর্যায়ে আমার অনেক দায়িত্ব, এরপরও একজন চেয়ারম্যান যেভাবে এলাকায় সময় দেয়, আমি সেভাবে সময় দেই।

তিনি আরো বলেন, কর্ণফুলী নদীসহ রাঙ্গুনিয়ার অন্যান্য নদীর ভাঙ্গন রোধে এরই মধ্যে ৫০০ কোটি টাকার কাজ হয়েছে। আরো একশ কোটি টাকার কাজ হবে। অনেক জেলায়ও এতো উন্নয়ন কাজ হয়নি।

তথ্যমন্ত্রী বলেন, আমার পারিবারিক দাতব্য প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে রাঙ্গুনিয়ায় ২৪টি নতুন মসজিদ বিল্ডিং করে দিয়েছি। রাঙ্গুনিয়ার প্রতিটি মসজিদ, মন্দির ও প্যাগোডাসহ সব ধর্মীয় প্রতিষ্ঠান বরাদ্দ পেয়েছে।

এ নির্বাচনী প্রচারণা কার্যক্রমে আওয়ামী লীগের জেলা, উপজেলা ও ইউনিয়নের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা যোগ দেন।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

দ্বিতীয় দিনে বঙ্গবন্ধু টানেলে টোল আদায় ৭ লাখ টাকা

আশা জাগাচ্ছে বঙ্গোপসাগরে তেল-গ্যাস অনুসন্ধান

শান্তিরক্ষা মিশনে মর্যাদাপূর্ণ অবস্থান নিশ্চিত করেছে বাংলাদেশি সদস্যরা: রাষ্ট্রপতি

ভাইরাল হওয়া ফোনালাপ নিয়ে যা বললেন ভিকারুননিসা অধ্যক্ষ

১৩৬ কোটি ডলার রেমিট্যান্স এসেছে দেশে

বিদ্যুৎ ও গ্যাস কর্তৃপক্ষের ছাড়পত্র ছাড়া ঋণ মিলবে না : কেন্দ্রীয় ব্যাংক

বিশ্বসেরা ধনীদেশ : ১ নাম্বারে কাতার, ভারত ১২৪ পাকিস্তান-১৩৮ এবং বাংলাদেশ ১৪৩

‘বিএনপি নতুন কৌশল নিয়েছে, তারা লাশ ফেলে আন্দোলন জমাতে চায়’

আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে ইসরায়েলে হামলা চালাতে পারে ইরান

যুক্তরাষ্ট্রে ভারতীয় শিক্ষার্থীকে গাড়ির মধ্যে গুলি করে হত্যা