logo
Thursday , 26 October 2023
  1. সকল নিউজ

২৮ অক্টোবর ঘিরে রাজধানীর প্রবেশপথে থাকবে চেকপোস্ট: র‍্যাব

প্রতিবেদক
admin
October 26, 2023 8:27 am

রাজধানীতে আগামী ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশ ও আওয়ামী লীগসহ বিভিন্ন দলের কর্মসূচি ঘিরে সতর্ক অবস্থানে থাকবে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। নগরবাসীকে নিরাপত্তা দিতে নানা পদক্ষেপের পাশাপাশি ঢাকার প্রবেশপথে চেকপোস্ট বসানো হবে বলেও জানানো হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) দুপুরে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, আগামী ২৮ অক্টোবর ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও মোড়গুলোতে র‍্যাবের তল্লাশি চেকপোস্ট বসানো হবে। কেউ কোনো নাশকতার পরিকল্পনা করছে কিনা বা আগ্নেয়াস্ত্র বহন করছে কি না সেটা লক্ষ্য রাখা হবে।

খন্দকার আল মঈন আরও বলেন, আমরা নিয়মিত চেকপোস্ট কার্যক্রম চলমান রেখেছি- ঢাকার বাইরে থেকে কেউ যেন নাশকতার জন্য কোনো বস্তু নিয়ে ঢাকায় প্রবেশ করতে না পারে। যদি কোনো নাশকতার পরিকল্পনা থেকে থাকে, তাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আমরা কাজ করছি। রাজনৈতিক পরিস্থিতিকে পুঁজি করে কোনো স্বার্থান্বেষী মহল বা রাষ্ট্রবিরোধী চক্র নাশকতা বা সহিংসতা যেন করতে না পারে সেজন্য গোয়েন্দা সংস্থার সদস্যরা কাজ করছেন। আমরা সাইবার ওয়ার্ল্ডেও নজরদারি করছি।

সর্বশেষ - সকল নিউজ