logo
Tuesday , 10 October 2023
  1. সকল নিউজ

কোনো চাপের কাছে আওয়ামী লীগ মাথা নত করে না: তোফায়েল আহমেদ

প্রতিবেদক
admin
October 10, 2023 4:07 pm

নিজের দলকে নির্বাচনী দল উল্লেখ করে আওয়ামী লীগ নির্বাচনের জন্য প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, নির্বাচনের জন্য বাইরের কোনো চাপ নেই। স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র , এখানে কোনো চাপ নেই। কোনো চাপের কাছে আওয়ামী লীগ মাথা নত করে না।

সোমাবর রাতে ভোলায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই সব কথা বলেন। তিনি ভোলার বাসভবন চত্বরে শারদীয় দুর্গোৎসবের ৩২টি পূজামণ্ডপ কমিটির সঙ্গে মতবিনিময় ও তাদের মধ্যে ব্যক্তিগত তহবিল থেকে অনদান বিতরণ করেন।

এ সময় তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাষ্ট্র করেছেন। তার ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনা করছেন। এ সময় তিনি বিএনপি আমলের দাঙ্গা ও নির্যাতনের কথা তুলে ধরেন।

জাতীয় নির্বাচনের কথা তুলে ধরে তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্র করছে। তবে নির্বাচন বানচালের ক্ষমতা তাদের নেই। নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ থেকে ভোট প্রদানের আহ্বান জানান আওয়ামী লীগের বর্ষিয়ান এই নেতা।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ম সম্পাদক মো. ইউনুস, সাংগঠনিক সম্পাদক সম্পাদক সফিকুল ইসলাম, পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি প্রফেসর দুলাল চন্দ্র ঘোষ, ওই সংগঠনের বর্তমান কমিটির সভাপতি গৌারাঙ্গ চন্দ্র দে, সম্পাদক অসীম সাহা, কালীমন্দির কমিটির সম্পাদক দ্রুব হাওলাদার ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত