logo
Sunday , 1 October 2023
  1. সকল নিউজ

প্রধানমন্ত্রী পুত্র জয়কে জড়িয়ে মিথ্যাচার, বিএনপির ষড়যন্ত্র পণ্ড

প্রতিবেদক
admin
October 1, 2023 9:32 am

মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসানীতি নিয়ে গুজব অপপ্রচার যেন থামছেই না। ভিসানীতি প্রণয়নের আগেই বিএনপি ও সমমনা বিরোধী দলগুলো বাংলাদেশ সরকার প্রধান, রাষ্ট্রের গুরত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী ও বিভিন্ন দপ্তরে কর্তব্যরত কর্মকর্তাদের নিয়ে ভিসা নিষেধাজ্ঞার গুজব ছড়ায়। এ তালিকায় তারা নাম জড়ায় বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি বিষয়ক উপদেষ্টা ও একমাত্র পুত্র সজীব ওয়াজেদ জয়ের।

এরপর বিএনপির গুজব সেলের মাধ্যমে সামাজিক মাধ্যমে প্রচার করতে শুরু করে যে, তিনি নাকি আমেরিকার ভিসা নিষেধাজ্ঞার আওতায় পড়েছেন। এমনকি তাকে আমেরিকা থেকে বের করে দিয়েছে দেশটির সরকার। তাকে দীর্ঘদিন ধরে সেখানে দেখা যাচ্ছে না এমনকি তার কোনো খোঁজও পাওয়া যাচ্ছে না।

বিএনপি-জামায়াতের গুজববাজরা যখন এমন গুজব ছড়াতে শুরু করলো ঠিক তখনই একটি ছবি প্রমাণ করে দিলো তাদের সকল গুজব-অপপ্রচারের। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের ঠিক কয়েক ঘণ্টা পরেই তার আইসিটি বিষয়ক উপদেষ্টা ও পুত্র সজীব ওয়াজেদ জয় ফেসবুকে সপরিবারে একটি ছবি পোস্ট করে লিখেন ‘Ma’s birthday dinner with the family at my golf club in Virginia-ভার্জিনিয়ায় আমার গল্ফ ক্লাবে পরিবারের সাথে মায়ের জন্মদিনের ডিনার।

তার এমন মন্তব্যেই তিনি স্পষ্ট করে দেন যে তার বিরুদ্ধে ছড়ানো সকল তথ্যই মিথ্যা ও বানোয়াট। সেইসঙ্গে তিনি এটাও জানিয়ে দেন তিনি যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য ভার্জিনিয়াতেই অবস্থান করছেন সপরিবারে। সেখানে ‘মা’ শেখ হাসিনাও উপস্থিত আছেন।

মায়ের সঙ্গে সজীব ওয়াজেদ জয়ের এমন ছবি সামাজিক মাধ্যমে প্রকাশের পর মাঠে মারা গেছে বিএনপি-জামায়াতের গুজব সেলের সব অপপ্রচার। এ নিয়ে রাজনৈতিক বিজ্ঞজনরা গুজব-অপপ্রচারকারীদের প্রশ্ন রেখে বলেন, যারা বলে সজিব ওয়াজেদ জয় যুক্তরাষ্ট্রে নেই, যুক্তরাষ্ট্র ঢুকতে পারে না, সেই গুজবকারীরা এখন কি বলবে?

নেটিজেনরা ওইসব গুজবের নিন্দা জানিয়ে ধুয়ে দিচ্ছেন অপপ্রচারকারীদের। তারা বলছেন, বিএনপি-জামায়াত-নুরু গংয়ের নিম্নমানের রুচি এবং মিথ্যাচারের কোনো সীমা নেই। এদের রাজনীতি ঘুরপাক খায় নোংরামি, রুচিহীনতা এবং মিথ্যাচারের আবর্তে।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

‘ইউনূসের বিরুদ্ধে মামলা করেছে এনবিআর, সরকারের হাত নেই’

আজ ২২ হাজার গৃহহীনকে ঘর দেবেন প্রধানমন্ত্রী

আমরা কারও সঙ্গে যুদ্ধ করতে চাই না: প্রধানমন্ত্রী

আল জাজিরার সম্প্রচার বন্ধে হাই কোর্ট আদেশ দিতে পারে কি না, তা জানতে ৬ অ্যামিকাস কিউরি নিয়োগ

দুদকের মামলায় সম্রাটের হাজিরা

বৈশ্বিক মন্দার মধ্যেও দেশে দ্রব্যমূল্য অনেকটা নিয়ন্ত্রণে: প্রধানমন্ত্রী

এশিয়ান ইনডোর অ্যাথলেটিকসে সোনা জিতলেন ইমরান

স্মার্ট বাংলাদেশ গড়তে কোন প্রতিবন্ধকতা তৈরি হবে না: আইসিটি প্রতিমন্ত্রী

কুসিকে শান্তিপূর্ণ নির্বাচন, ভোট পড়েছে ৬০ শতাংশ: সিইসি

বিএনপি জন্ম থেকেই পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়ন করছে : আ জ ম নাছির