logo
Wednesday , 23 August 2023
  1. সকল নিউজ

বিএনপি জন্ম থেকেই পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়ন করছে : আ জ ম নাছির

প্রতিবেদক
admin
August 23, 2023 9:30 am

বিএনপি জন্ম থেকেই পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়ন করে আসছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। সম্প্রতি বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের ৪৮তম শাহাদাত বার্ষিকীর আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

আ জ ম নাছির বলেন, বিএনপি নামক দলটি রাজাকার, আলবদর ও যুদ্ধাপরাধীদের ঘাটি। ১৫ আগস্ট ট্র্যাজেডির মূলহোতা জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যার পর রাজাকার, আলবদর, যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুনর্বাসিত করেছেন। পাকিস্তান থেকে যুদ্ধাপরাধী গোলাম আজমকে ফিরিয়ে এনে নাগরিকত্ব দিয়েছেন।

তিনি আরও বলেন, আসলে বিএনপিতে রাজাকার, যুদ্ধাপরাধী ও স্বাধীনতা এবং সার্বভৌমত্ব বিরোধীদের একতরফা আধিক্য রয়েছে। তাদের মধ্যে অন্যতম মুক্তিযুদ্ধকালীন চট্টগ্রাম জেলা শান্তি কমিটির প্রধান নবী চৌধুরীর পুত্র আমির খসরু দলটির একজন নীতি নির্ধারক। তাহলে বুঝতে হবে বিএনপি জন্ম থেকে এখন পর্যন্ত পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়নের উদ্দেশ্যে গভীর ষড়যন্ত্রের জাল বুনছে।

আ জ ম নাছির উদ্দীন বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পরও ষড়যন্ত্রকারীদের খায়েস অনুযায়ী বাংলাদেশ পাকিস্তান হয়নি এবং কখনো হবেও না। বঙ্গবন্ধুকে শারীরিকভাবে সরিয়ে দেওয়া হলেও তার আদর্শ ও জীবন দর্শন এখন বাংলাদেশ তো বটেই, সারাবিশ্বের মুক্তিকামী মানুষের প্রেরণার উৎস। তাই বিএনপির কথিত আন্দোলনে আমরা কোনোভাবেই বিচলিত নই। আমরা ক্ষমতায় আছি বলে ক্ষমতাসীন। এটা বড় কথা নয়। আমাদের মাইন্ড সেটআপ হলো আমরা রাজপথে ছিলাম, আছি এবং থাকবোই।

তিনি বলেন, রাজপথে যারা গণতন্ত্রের নামে অরাজকতা ও নাশকতা চালাবে তাদের বিরুদ্ধে আমরা সম্মুখ লড়াইয়ে সর্বদা প্রস্তুত।

পতেঙ্গা থানা আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল হালিমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এ.এস.এম ইসলামের সঞ্চালনায় শোক দিবসের আলোচনা প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দীন চৌধুরী।

সর্বশেষ - সকল নিউজ