logo
Wednesday , 21 June 2023
  1. সকল নিউজ

বিএনপি বাংলাদেশকে জঙ্গিবাদে ফিরিয়ে নিতে চায় : নৌ প্রতিমন্ত্রী

প্রতিবেদক
admin
June 21, 2023 9:30 am

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ২০০১ সালে বিএনপি-জামায়াত ক্ষমতায় আসার পর দেশকে জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক রাষ্ট্রে রূপ দিয়েছিল। বাংলা ভাই, শায়খ আবদুর রহমানদের তৈরি করে বাংলাদেশে জঙ্গিবাদকে শৈল্পিক রূপ দেওয়ার চেষ্টা করেছিলেন খালেদা জিয়া। আজকে তারা বড় বড় কথা বলেন। তারা আবার বাংলাদেশকে জঙ্গিবাদে ফিরিয়ে নিতে চায়।

সম্প্রতি জাতীয় সংসদে ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন জাতীয় নির্বাচন সামনে রেখে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায় থেকে সরকার কোনো চাপ অনুভব করছে না বলে দাবি করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বলা হচ্ছে বাংলাদেশের ওপর জাতীয় ও আন্তর্জাতিক চাপ দেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রী জাপান, আমেরিকা, যুক্তরাজ্য, কাতার, সুইজারল্যান্ড সফর করেছেন। সরকার তো কোনো চাপ অনুভব করছে না। চাপে আছে তারা যাদের এদেশের জনগণ প্রত্যাখ্যান করেছেন। ২০০৮ সালের নির্বাচনে ২৯টি আসন পেয়ে বিরোধীদলে বসেছিল বিএনপি। তারা আজকে বাংলাদেশকে ব্যর্থ করার চেষ্টা করছে। তারাতো চোর, খুনি, লুটেরা।

প্রতিমন্ত্রী বলেন, হাসানুল হক ইনু আজকে সংসদে বললেন আমেরিকা নাকি এদেশে পুতুল সরকার করতে চায়। আমি বলছি, যতদিন পর্যন্ত শেখ হাসিনা আছেন, বাংলাদেশে আর কখনোই পুতুল সরকার আসবে না।

সর্বশেষ - সকল নিউজ