logo
Sunday , 14 May 2023
  1. সকল নিউজ

‘বিএনপির জন্মই হয়েছে হত্যা ও ষড়যন্ত্রের মাধ্যমে’ : পানিসম্পদ উপমন্ত্রী

প্রতিবেদক
admin
May 14, 2023 10:07 am

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে বার বার ষড়যন্ত্র হয়েছে এবং চলছে। আওয়ামী লীগ পরিবারকে ঐক্যবদ্ধ, সহনশীল থাকতে হবে।

নিজেরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ কোনোদিন করতে পারবে না। তাই আওয়ামী লীগকে শক্তিশালী করেই সব ষড়যন্ত্রের জবাব দিতে হবে।’

সম্প্রতি শরীয়তপুরের নড়িয়া উপজেলার চরআত্রা ইউনিয়ন আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপির জন্মই হয়েছে হত্যা ও ষড়যন্ত্রের মাধ্যমে। জিয়াউর রহমান দেশের রাজনৈতিক সংস্কৃতি নষ্ট করেছিলেন। বিএনপি ক্ষমতায় থাকতে দেশের অর্থ বিদেশে পাচার করেছে। আর ক্ষমতায় যেতে না পেরে পেট্রল বোমা মেরে মানুষ হত্যা করেছে। তারা প্রতিনিয়তই দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত।

এনামুল হক শামীম বলেন, বিশ্ব নেতারা যখন শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ, বিএনপি তখন রীতিমতো টাকা খরচ করে বিদেশে লবিস্ট নিয়োগ করে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। তবে তারা সফল হবে না। কারণ, আওয়ামী লীগ শুধু বাংলাদেশই নয় উপমহাদেশের সবচেয়ে জনপ্রিয় ও শক্তিশালী রাজনৈতিক দল। যে দলকে সংগঠিত করে বাংলাদেশ সৃষ্টি করেছেন। আর বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আওয়ামী লীগকে সুসংগঠিত করে চারবার প্রধানমন্ত্রী হয়ে পৃথিবীর ইতিহাসে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি বাংলাদেশকে বিশ্বে একটি মর্যাদাপূর্ণ অবস্থানে নিয়ে গেছেন। তাই আগামী নির্বাচনেও এদেশের জনগণ পঞ্চমবারের মতো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।

দলীয়সূত্রে জানা গেছে, এনামুল হক শামীম শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ উপমন্ত্রী হওয়ার পর নড়িয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ও সখিপুর থানা আওয়ামী লীগের কার্যালয়কে সংস্কার করে দৃষ্টিনন্দন কার্যালয়ে রূপান্তরিত করে। আর এ পর্যন্ত নড়িয়া-সখিপুরের ৯টি ইউনিয়নে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে জমি কিনে রেজিস্ট্রি করে ইউনিয়ন আওয়ামী লীগের স্থায়ী কার্যালয় ভবন নির্মাণ করেন তিনি। এছাড়া নড়িয়া পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়গুলো করার প্রক্রিয়া চলমান রয়েছে।

চরআত্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিল মুন্সীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুলফিকার তপাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও চরআত্রা ইউপি চেয়ারম্যান এনায়েত উল্যাহ মুন্সী, নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহেল মুন্সী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম, আওয়ামী লীগ দিপু মুন্সী প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ