logo
Saturday , 15 April 2023
  1. সকল নিউজ

‘শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে’

প্রতিবেদক
admin
April 15, 2023 2:22 pm

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। এখন থেকে সকলে ঐক্যবদ্ধ হয়ে আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করতে হবে। 

এ সময় নিক্সন চৌধুরী আর বলেন, ‘একজন রাজাকারের সঙ্গে একজন বীর মুক্তিযোদ্ধা রাজনীতি করতে পারে না। দেরীতে হলেও সঠিক বুঝ বুঝতে পেরে বীর মুক্তিযোদ্ধা অব. পুলিশ ইন্সপেক্টর গিয়াসউদ্দিন আরজু একজন বীর মুক্তিযোদ্ধার সন্তানের সঙ্গে যোগ দিলো। আগামীতে আরজু ভাইকে সঙ্গে নিয়ে এই আলগী ইউনিয়নের ব্যাপক উন্নয়ন ও মূল্যায়নের ধারা বেগবান হবে।’

শুক্রবার সন্ধ্যায় আলগী ইউনিয়নের নগর মানিকদী গ্ৰামের বীর মুক্তিযোদ্ধা অব. পুলিশ ইন্সপেক্টর গিয়াসউদ্দিনের যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী। সম্প্রতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে কাজী জাফরউল্লাহর মনোনীত প্রার্থী ছিল সে। অনুষ্ঠান শেষে ইফতার ও দোয়া মাহফিলে দেশ ও জাতির জন্য দোয়া পরিচালিত হয়।

বীরমুক্তিযোদ্ধা অব. পুলিশ ইন্সপেক্টর গিয়াসউদ্দিন আরজুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগের নেতা-কর্মী প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ