logo
Thursday , 16 March 2023
  1. সকল নিউজ

আশুলিয়ায় সেপটিক ট্যাংকে নিখোঁজ তিন শ্রমিকের মরদেহ উদ্ধার

প্রতিবেদক
admin
March 16, 2023 9:55 am

সাভারের আশুলিয়ার জামগড়া এলাকায় একটি কারখানার সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে তিন শ্রমিক নিহত হয়েছেন। বুধবার (১৫ মার্চ) রাত সাড়ে নয়টার দিকে নিহত তিন শ্রমিকের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।নিহতরা হলেন- মিঠু (৩৫), রাকিব (৩৮) ও মোহাম্মদ আলী (৪০)। তবে তাদের বিস্তারিত পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

 

স্থানীয়রা জানান, আর রহমান নিট ফ্যাশন নামের একটি কারখানার সেপটিক ট্যাংক পরিষ্কার করতে কাজ করেন একদল শ্রমিক। বিকেলে এক এক করে তিনজন সেপটিক ট্যাংকে নামেন। এর কিছু সময় পর থেকে তাদের আর সাড়া পাওয়া যাচ্ছিল না। পরে কারখানা কতৃপক্ষ ডিইপিজেড ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ওই শ্রমিকদের উদ্ধারের চেষ্টা করে। প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর সেপটিক ট্যাংক থেকে রাত সাড়ে নয়টার দিকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জহিরুল ইসলাম বলেন, সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে নিখোঁজ হন তিন শ্রমিক। পরে তাদের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সেপটিক ট্যাংকে জমে থাকা বিষাক্ত গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছে।

সর্বশেষ - সকল নিউজ