logo
Monday , 20 February 2023
  1. সকল নিউজ

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের কেউ গৃহহীন থাকবে না’

প্রতিবেদক
admin
February 20, 2023 9:23 am

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যে দেশের সব সেক্টরে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন এদেশের কোন মানুষ গৃহহীন থাকবেন না, না খেয়ে থাকবে না, চিকিৎসার অভাবে মারা যাবে না। তারই ধারাবাহিকতায় তার কন্যা জননেত্রী শেখ হাসিনা, গৃহহীনকে ঘর, খাদ্যহীনকে খাদ্য, চিকিৎসা দিয়ে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের কেউ গৃহহীন থাকবে না।

রোববার (১৯ ফ্রেরুয়ারি) সকালে শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের হোগলা গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে অর্থ সহায়তা প্রদানকালে তিনি এ কথা বলেন। এসময় নগদ অর্থ সহায়তা ছাড়াও ২ বান্ডিল ঢেউটিন দেওয়া হয়।

1676814318.Rudrokor

ইকবাল হোসেন বলেন, দেশের যত প্রকার উন্নয়ন হচ্ছে তার একমাত্র কান্ডারী শেখ হাসিনা। যতদিন বঙ্গবন্ধুকন্যা আছেন, ততদিন বাংলাদেশ উন্নয়ন ধারাবাহিকতা সুউচ্চে থাকবে। তিনি পুনরায় প্রধানমন্ত্রী হলে জাতিকে একটি উন্নয়নশীল দেশ উপহার দেবেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের আরও উন্নয়ন করে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার ঘোষণা দিয়েছেন। সেই লক্ষ্যে স্মার্ট নাগরিক গড়ে তুলতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে স্মার্ট করে গড়ে তোলা হচ্ছে। সরকারি নীতিমালায় সকল শিক্ষা প্রতিষ্ঠানকে এমপি ভুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৬ ফেব্রুয়ারি রাতে শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের হোগলা গ্রামের অসহায় রওশনারা বেগমের ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে খাবার সামগ্রীসহ বিভিন্ন আসবাবপত্র ও ঘর সম্পূর্ণরূপে ভস্মিভূত হয়। এতে প্রায় কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত পরিবারটি।

332387381_1153356645370850_7807111863747664160_n

এ সময় উপস্থিত ছিলেন- শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতি বিকাশ চন্দ্র, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, রুদ্রকর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঢালী প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ