logo
Monday , 13 February 2023
  1. সকল নিউজ

পুলিশে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণা, আটক ২

প্রতিবেদক
admin
February 13, 2023 9:24 am

পুলিশের কনস্টেবল পদে নিয়োগে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে জেলা শহরের পুরাতন কোর্ট এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন, জেলার সদর উপজেলার ব্রাহ্মন্দী গ্রামের বাসিন্দা ইউনুস আলী বেপারী (৫৮) ও একই উপজেলার হোগলপাতিয়া এলাকার মৃত জালাল হাওলাদারের ছেলে রিপন হাওলাদার (৩৫)।

রোববার (১২ ফেব্রুয়ারি )সকালে পুলিশ লাইনে সংবাদ সম্মেলনে মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম। তিনি জানান, সারাদেশে চলছে বাংলাদেশ পুলিশের ট্রেনিং রিক্রুট কনস্টেবল পদে নিয়োগের যাছাই বাছাই। এরই অংশ হিসেবে শনিবার সকাল থেকে মাদারীপুর পুলিশ লাইনস্ মাঠে জড়ো হয় ১১৭৬ জন চাকরি প্রত্যাশী। যার মধ্যে ১০৯৬ জন পুরুষ, আর ৮০ জন নারী প্রার্থী। এই সুযোগকে কাজে লাগায় দালালচক্র। বেশ কয়েকজন প্রত্যাশীকে চাকরি দেওয়ার আশ্বাস দেন তারা। চুক্তি হয় ৪ লাখ টাকা করে একেক জনকে পুলিশে চাকরি দিবেন দালালরা।

ডাসার উপজেলার বালিগ্রামের সাকিব আকন নামে এক চাকরিপ্রত্যাশী অগ্রিম ২০ হাজার দেয়। পরে গোয়েন্দা পুলিশের নজরদারিতে ধরা পড়ে প্রতারণার বিষয়টি। শনিবার দুপুরের দিকে শহরের পুরাতন কোর্ট এলাকা থেকে ইউনুস আলী বেপারী ও রিপন হাওলাদার নামে দুইজনকে আটক করে গোয়েন্দা পুলিশের সদস্যরা। আটক দুইজনসহ অজ্ঞাত আরও ৪ জনের বিরুদ্ধে এরই মধ্যে সদর মডেল থানায় মামলা করে গোয়েন্দা পুলিশের এসআই রায়হান সিদ্দিকী শামীম। বাকিদের ধরতে চলছে অভিযান। ঘটনাস্থল থেকে ৫ হাজার টাকা জব্দ করে পুলিশ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

সামাজিক যোগাযোগমাধ্যমে আজগুবি সবক দিচ্ছে জ্যোতিষী পিকানি

আখাউড়া থেকে আগরতলা রেল উদ্বোধনের অপেক্ষায়

নিরাপত্তা পরিষদে প্রস্তাব গৃহীত রোহিঙ্গাদের নিরাপদ টেকসই ও মর্যাদাপূর্ণ প্রত্যাবাসনের আহ্বান

সামাজিক যোগাযোগ মাধ্যমে কিডনি কেনা-বেচা, গ্রেফতার ৫

ভিসা নীতির ফলে বিএনপি নেতাদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে : ইঞ্জিনিয়ার সবুর

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

তারেকের নির্দেশে বিএনপি ষড়যন্ত্র করছে : এসএম কামাল

আইএমও অ্যাসেম্বলিতে সহ-সভাপতি নির্বাচিত বাংলাদেশ

রোববার সন্ধ্যা ৭টা পর্যন্ত কক্সবাজার, রাত ১২টা পর্যন্ত চট্টগ্রাম বিমানবন্দর বন্ধ

‘বিএনপি নেতাদের বক্তব্য তোতা পাখির শেখানো বুলির মতো’