logo
বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

বিএনপি খুনির দল, মানুষ তাদের গ্রহণ করবে না: নাছিম

প্রতিবেদক
admin
জানুয়ারি ১৯, ২০২৩ ১২:৩৬ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি একটি খুনির দল। যুদ্ধাপরাধীদের আশ্রয়দাতা। রাজনীতির নামে দুঃশাসন করেছে তারা। সেই অপশক্তিকে বাংলাদেশের মানুষ আর গ্রহণ করবে না।
মঙ্গলবার বিকেলে মাদারীপুর সদর উপজেলার শ্রীনদী এলাকায় জেলা আওয়ামী লীগের আয়োজনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন নানান ধরনের কথা বলে, যার সাথে সত্যতার কোন সংযোগ নেই। বিএনপি আগামী দিনে কোন অপকর্ম করবে না, এই ঘোষণাও তারা দেয় না। তাদের দেশের মানুষের কাছে মাফ চাওয়া উচিৎ। জনগণ ক্ষমা করার পর, বিএনপি আগামী নির্বাচনে অংশ নিয়ে বিজয় লাভ করলে আওয়ামী লীগ তা মেনে নিবে। তাদের হাতে ক্ষমতা ছেড়ে দিবে আওয়ামী লীগ।

বিএনপিকে ছাড়া দেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন হতে দেয়া হবে না- বিএনপির এমন কথার তীব্র নিন্দা জানিয়ে বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপির মামাবাড়ির আবদার মেনে নেয়া যায় না। এই অন্যায় আবদার বাংলাদেশের মানুষ মেনে নেয়ার কোন কারণ নেই।

তিনি বলেন, বিএনপি একটি খুনির দল। যুদ্ধাপরাধীদের আশ্রয়দাতা। রাজনীতির নামে দুঃশাসন করেছে তারা। সেই অপশক্তিকে বাংলাদেশের মানুষ আর গ্রহণ করবে না। গোলাম আজম, নিজামী, সাঈদী, সালাউদ্দিন কাদের চৌধুরীকে নিয়ে দল করে ক্ষমতায় এসেছে বিএনপি।

মাদারীপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আজাদ মুন্সী, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবীর, সাবেক সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান খান রুমি, যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ অনেকেই।

সর্বশেষ - রাজনীতি