logo
বুধবার , ৪ জানুয়ারি ২০২৩ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

বিদেশে থাকা ভিপি নূরের ছবি নিয়ে তোলপাড়

প্রতিবেদক
admin
জানুয়ারি ৪, ২০২৩ ৯:২৭ পূর্বাহ্ণ

বিদেশে থাকা গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নূরের একটি ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড় শুরু হয়েছে।সংশ্লিষ্টরা বলছেন, একটি ভবনের সামনে হাস্যোজ্জ্বল এ ছবিটিতে নূরের সঙ্গে রয়েছেন ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের সদস্য মেন্দি এন সাফাদি।

এদিকে মঙ্গলবার রাতে একটি বিবৃতি পাঠিয়েছে ভিপি নূরের দল গণঅধিকার পরিষদ।তাতে এই সংবাদের প্রতিবাদ জানিয়ে দলটি দাবি করেছে, প্রকাশিত ছবি ও সংবাদ সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন।

যদিও সংশ্লিষ্টরা বলেছেন, মোসাদের সদস্য মেন্দি এন সাফাদির সঙ্গে বৈঠকও করেছেন ডাকসুর সাবেক এই ভিপি। এর আগে বিএনপির যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির তৎকালীন আহ্বায়ক আসলাম চৌধুরীর ভারত সফরকালে ইসরাইলের ক্ষমতাসীন লিকুদ পার্টির সদস্য মেন্দি এন সাফাদির সঙ্গে একটি ছবি গণমাধ্যমে ফাঁস হয়। তখন সেটি নিয়েও বেশ আলোচনা হয়েছিল।

সংশ্লিষ্টরা আরও বলেন, নূর কেন অনলাইনে লাইভে ও বক্তব্যে অত্যন্ত সরব? কেনইবা তিনি গণমিছিলের কর্মসূচি দিয়েও দেশে নেই? ইসরাইলের মেন্দি এন সাফাদি তাকে ক্ষমতায় বসিয়ে দেবে এমন চিন্তা থেকেই এগুলো করছেন তিনি। সামনে দেশটির নবনির্বাচিত প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর সঙ্গেও নূরের মিটিং নির্ধারিত হবে- এমনটাই বলেছে তার লোকজন।

এ বিষয়ে রাত ১০টার দিকে ভিপি নূরের সঙ্গে টেলিফোনে কথা হয় যুগান্তরের।  তিনি বলেন, ‘ইসরাইলের সঙ্গে বাংলাদেশের কোনো কূটনৈতিক সম্পর্ক নেই।  এই দেশটির বাংলাদেশের ক্ষমতার পরিবর্তনের প্রভাব বিস্তারের কোনো সুযোগ নেই।  ইসরাইলি গোয়েন্দা সংস্থার একজন সদস্যের সঙ্গে আমাদের মিটিং বা সভা করার কোনো প্রয়োজন নেই।  এটি একটি বিভ্রান্তকর সংবাদ।  গণঅধিকার পরিষদ সরকারের বিরুদ্ধে গোপন কোনো ষড়যন্ত্রে লিপ্ত নয়।  আমরা প্রকাশ্যেই সরকার পরিবর্তনের লক্ষ্যে কাজ করছি।  আওয়ামী লীগের সাইবার টিমের সদস্যরা এই ছবিটি এডিট করে বিভ্রান্তি ছড়ানোর ষড়যন্ত্রে লিপ্ত।’

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত