logo
Monday , 24 October 2022
  1. সকল নিউজ

ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ রাজনীতির ডাক মেয়র আইভীর

প্রতিবেদক
admin
October 24, 2022 8:56 am

ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ রাজনীতির ডাক দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী। রোববার (২৩ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জের ওসমানী স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ ঐক্যের ডাক দেন।

সেলিনা হায়াত আইভী বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সূতিকাগার। নারায়ণগঞ্জ থেকে মিছিল না গেলে ঢাকায় সমাবেশ হতো না। এখানে নেতৃত্ব দিয়েছেন শামসুজ্জোহা, আলী আহমদ চুনকা, নাজমা রহমানসহ প্রয়াতরা। সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে রাজনীতি করতে হবে। ঐক্যের আওয়ামী লীগ গড়তে চাই। পাশাপাশি নারায়ণগঞ্জে গুম-খুনের রাজনীতি বন্ধ করে সাধারণ মানুষের রাজনীতি চাই।

এর আগে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে নাসিক মেয়র সেলিনা হায়াত আইভী নেতাকর্মীদের স্লোগান নিয়ে বিরক্তি প্রকাশ করে বলেন, আসার পর থেকেই শুধু ভাই আর ভাইদের নামে স্লোগান শুনছি। কারও নামে স্লোগান নয়, নেত্রীর নামে স্লোগান দিন। নিজেদের শক্তি প্রদর্শনের প্রয়োজন নেই।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথির বক্তব্য দেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও স্থানীয় এমপি শামীম ওসমান।

আরও উপস্থিত ছিলেন- পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নজরুল ইসলাম বাবু এমপি, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যকরী পরিষদের সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওছার, আনোয়ার হোসেন, সাহাবউদ্দিন ফরাজী প্রমুখ।

সম্মেলনে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদলকে স্ব-স্ব পদে পুনরায় বহাল রাখার ঘোষণা দিয়ে নতুন কমিটি তৈরির নির্দেশ দেন ওবায়দুল কাদের।

বৈরী আবহাওয়ার কারণে আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সম্মেলন বাতিল ঘোষণা করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। এ শাখার পরবর্তী সম্মেলনের তারিখ বা নতুন নেতৃত্ব ঘোষণা চলতি সপ্তাহেই দেওয়া হতে পারে বলে জানিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

চার সেতুতে বদলে যাচ্ছে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক

ইন্টারপোলের চাপে দেশে ফিরতে বাধ্য হচ্ছেন তারেক রহমান

রোহিঙ্গা ক্যাম্পের আগুন: ২ হাজার ঘর পুড়ে ছাই, ১০ হাজার মানুষ গৃহহীন

টিসিবির জন্য ১২১ কোটি ৬৫ লাখ টাকার তেল ও ডাল কিনবে সরকার

‘আগামী নির্বাচন খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে’

দুর্নীতিমুক্ত আর্থিক ব্যবস্থা গড়ে তোলার প্রতিশ্রুতি প্রতিমন্ত্রীর

কুরবানির জন্য এখন আর বিদেশি গরুর প্রয়োজন নেই : প্রাণিসম্পদমন্ত্রী

খুলনা-মোংলা রেলপথ চালু হলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অর্থনৈতিক উন্নয়ন হবে : রেলমন্ত্রী

একাদশ জাতীয় সংসদের ১৯তম অধিবেশন আজ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : বিএনপি নেতা চাঁদের নামে মামলা