logo
Sunday , 28 August 2022
  1. সকল নিউজ

ইনশাআল্লাহ শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবে : চিফ হুইপ

প্রতিবেদক
admin
August 28, 2022 8:34 am

চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলায় শেখ হাসিনার যদি কিছু হয়ে যেতো তাহলে জামায়াত-বিএনপি বাংলাদেশকে আফগানিস্তান বানিয়ে ফেলতো। তারা মেয়েদের আর লেখাপড়া করতে দিতো না। মুজাহিদ নিজামী এ দেশটাকে আফগানিস্তান বানিয়ে ফেলতো। ষড়যন্ত্র আবার শুরু হয়েছে। আমাদের সবার দায়িত্ব যার যার জায়গা থেকে ষড়যন্ত্র মোকাবিলা করা। ইনশাআল্লাহ শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবে। বাংলাদেশে এখনো আমাদের অনেক কিছু করার বাকি আছে।

শনিবার মাদারীপুরের শিবচরের দত্তপাড়ায় মাহফুজা নিশাত বালিকা উচ্চ বিদ্যালয়ে একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
চিফ হুইপ বলেন, বঙ্গবন্ধু না হলে যেমন বাংলাদেশ পেতাম না। শেখ হাসিনার জন্ম না হলে উন্নত বাংলাদেশ পেতাম না। মেয়েদের জন্য শেখ হাসিনা আশীর্বাদ, দোয়া স্বরূপ। মহিলাদের জন্য শেখ হাসিনা যা করছে চাকরিসহ সব জায়গায় সুযোগ করে দিয়েছে। আমার পাশে জেলা প্রশাসক বসা তিনিও মহিলা। মহিলা স্পিকার আছে। বর্তমান সংসদের সংসদ নেতা মহিলা, উপনেতা মহিলা, বিরোধী দলীয় নেত্রী মহিলা , কয়েকটা মন্ত্রণালয়ের মন্ত্রীও মহিলা। বঙ্গবন্ধু কন্যা মহিলা ও পুরুষের মধ্যে কোনও ভেদাভেদ করেন নাই।

এসময় আরও উপস্থিত ছিলেন ট্রাস্টের ট্রাস্টি ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খান, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদ প্রশাসক মুনির চৌধুরী প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

ব্রহ্মপুত্রের প্রতি কিলোমিটারে সাড়ে ৩ হাজার কোটি টাকার খনিজ

দিনের বেলায় বিদ্যুৎ বন্ধের সিদ্ধান্ত সরকারের নেই: তথ্যমন্ত্রী

আ. লীগ মানুষের খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে: প্রধানমন্ত্রী

নতুন মন্ত্রিসভার সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শেখ হাসিনার শ্রদ্ধা

মজুত করা ‘অবৈধ’ তেল জব্দের হিড়িক

যে কারণে শেষ মুহূর্তে এসএসসি শুরুর তারিখ আরও পেছাল

প্রশ্নফাঁস: মাউশির অফিস সহকারী নিয়োগ পরীক্ষা বাতিল হচ্ছে

যৌথ বিবৃতি ট্রানজিট সুবিধা দিল ভারত

তারেক রহমানের সাহস নেই, দেশে এলেই জেলে যেতে হবে : সেতুমন্ত্রী

প্রবাসীদের রেমিট্যান্স ৪১ শতাংশই আসে হুন্ডিতে: অর্থমন্ত্রী