logo
মঙ্গলবার , ২৮ জুন ২০২২ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

যেকোনো দুর্যোগে শেখ হাসিনা মানুষের পাশে থাকেন: হানিফ

প্রতিবেদক
admin
জুন ২৮, ২০২২ ৯:২১ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেকোনো দুর্যোগে মানুষের পাশে থাকেন বলে মন্তব্য করেছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। তিনি বলেছেন, এ জন্যই শেখ হাসিনাকে বলা হয় বাংলার জননী। তিনি মানুষের দুঃখ-কষ্ট বোঝেন। বাংলার মানুষকে ভালোবাসেন।

সোমবার দুপুরে সুনামগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণে এসে এসব কথা বলেন তিনি। জেলার ছাতক উপজেলা শহরের বাগবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে দুপুরে তিনি বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন। এ সময় সংক্ষিপ্ত সভায় মাহবুবুল আলম হানিফ আরও বলেন, সুনামগঞ্জ-সিলেটে যখন ভয়াবহ বন্যায় আক্রান্ত হয়ে মানুষ পানিবন্দী হয়ে পড়ে তখন সঙ্গে সঙ্গে জননেত্রী শেখ হাসিনা সুনামগঞ্জ ও সিলেটে ছুটে আসেন। তিনি বন্যার্ত মানুষের পাশে আছেন। বন্যায় ক্ষতিগ্রস্ত সবাইকে তিনি সহযোগিতা করবেন।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মাহবুবুল আলম হানিফ বলেন, বাংলাদেশে অনেক দুর্যোগ হয়েছে। খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালেও হয়েছে, ক্ষমতায় যখন নাই, তখনো হয়েছে। কিন্তু তিনি দুর্যোগে কখনোই ঘর থেকে বের হন না। মানুষের পাশে কখনো যান না। একই অবস্থা তাদের দলের নেতা-কর্মীদের। হানিফ আরও বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। দলের নেতা-কর্মী বন্যার শুরু থেকেই মাঠে আছেন। মানুষের জন্য কাজ করছেন। ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। এ জন্যই মানুষ আওয়ামী লীগকে ভালোবাসে।

ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে সুনামগঞ্জ-৫ আসনের (ছাতক ও দোয়ারাবাজার) সংসদ সদস্য মুহিবুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. শফিকুর রহমান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল কবির, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, ছাতক পৌরসভার সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ, ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন। পরে বন্যার্তদের হাতে ত্রাণ সহায়তা তুলে দেন তারা।

সর্বশেষ - দেশের খবর