logo
Sunday , 26 June 2022
  1. সকল নিউজ

প্রয়োজনে নিজের জীবনটা দেব: শেখ হাসিনা

প্রতিবেদক
admin
June 26, 2022 9:28 am

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এই দেশ আপনাদের, এই দেশে আমাদের। জাতির পিতা স্বাধীনতা দিয়ে গেছেন। এই দেশকে আমরা গড়ে তুলব উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা। আজকে বাংলাদেশ যেমন খাদ্য, বাসস্থান, বিদ্যুৎ— সব ক্ষেত্রে ডিজিটাল বাংলাদেশ করে দিয়েছে। আরও উন্নত জীবন যেন আমাদের ছেলেরা পায় তার ব্যবস্থা আমি করব। আজকে আপনাদের কাছে— এটিই আমার ওয়াদা।

শনিবার দুপুর ১টার পর শিবচরের কাঁঠালবাড়ি জনসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনারা জানেন, এই পদ্মা সেতু নির্মাণের জন্য ২০০১ সালে ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলাম। খালেদা জিয়া এসে তা বন্ধ করে দিয়েছিল। আমরা ২০০৯ সালে সরকারে এসে আবার পদ্মা সেতু নির্মাণকাজ শুরু করি। তখন তারা কি বলেছিল? বলেছিল— আওয়ামী লীগ কোনো দিন নাকি পদ্মা সেতু করতে পারবে না। খালেদা জিয়াকে বলি— আসুন দেখে যান পদ্মা সেতু নির্মাণ হয়েছে কিনা।

প্রধানমন্ত্রী বলেন, বাবা, মা, ভাই- সব হারিয়ে পেয়েছি আপনাদের। আপনাদের মাঝেই আমি ফিরে পেয়েছি আমার বাবার স্নেহ, মায়ের স্নেহ ও ভাইয়ের স্নেহ। আপনাদের পাশেই আমি আছি। আপনাদের অধিকার প্রতিষ্ঠার জন্য, আপনাদের ভাগ্য পরিবর্তনের জন্য আমি যে কোনো ত্যাগ স্বীকারে আমি সদাপ্রস্তুত— এই ওয়াদা আমি দিয়ে গেলাম। আমি আপনাদের জন্যই প্রয়োজনে আমার নিজের জীবনটা দেব।

তিনি আরও বলেন, নিঃস্ব আমি, রিক্ত আমি, দেবার কিছু নেই, আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই।

শেখ হাসিনা বলেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। আবার দেখা হবে।

সর্বশেষ - সকল নিউজ