logo
Friday , 27 May 2022
  1. সকল নিউজ

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙতে গিয়ে শিবিরকর্মী আটক

প্রতিবেদক
admin
May 27, 2022 10:21 am

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙার সময় রাসেল ইকবাল নামের এক যুবককে হাতেনাতে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) রাত সাড়ে ৯টার দিকে শহরের উত্তর তেমুহনী এলাকায় ট্রাফিক চত্ত্বরে স্থাপিত দৃষ্টিনন্দন ম্যুরাল ভাঙার সময় তাকে আটক করে স্থানীয়রা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

রাসেল সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের আমানী লক্ষ্মীপুর গ্রামের মো. হানিফের ছেলে।

তিনি নিজেকে শিবিরকর্মী বলে দাবি করছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় জেলা পরিষদের স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালের চারপাশে থাকা কয়েকটি গ্লাস রাসেল লাঠি দিয়ে ভাঙছিল। আশপাশের লোকজন দেখতে পেয়ে তাকে আটক করে পুলিশে খবর দেয়।

সাংবাদিকদের প্রশ্নে রাসেল নিজেকে শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানায়। রাসেল জানান, গোলাম আজমের ছেলের নির্দেশে তিনি বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর করেন। তার সঙ্গে গোলাম আজমের ছেলের যোগাযোগ রয়েছে। এর জন্য কোন টাকা নেওয়া হয়নি। এর সুফল তিনি কেয়ামতে পাবেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, ছেলেটি থানা হেফাজতে রয়েছে। কি কারণে ঘটনাটি ঘটিয়েছে, তা এখনো নিশ্চিত নয়। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

জানতে চাইলে লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। এটি কোনো সাধারণ ঘটনা হিসেবে দেখা সমীচিন হবে না। আটক যুবককে রিমান্ডে এনে কার মদদে, কারা তাকে দিয়ে ঘটনা করিয়েছে তা বের করতে হবে। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখতে হবে।

সর্বশেষ - সকল নিউজ