‘বন্দুকযুদ্ধে’ সাংবাদিক হত্যা মামলার প্রধান আসামি নিহত

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   17 April 2022

কুমিল্লায় বুড়িচংয়ে সাংবাদিক মহিউদ্দিন সরকার নাইম হত্যার এজহারভুক্ত প্রধান আসামি মো. রাজু র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

রোববার দিবাগত রাত ২ টার দিকে জেলার আদর্শ সদর উপজেলার গোলাবাড়ী এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-২ এর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

এ ঘটনায় নিহত রাজুর মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

নিহত রাজু কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের সাদেক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার নিহত সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের মা নাজমা আক্তার বাদী হয়ে রাজুকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গত বুধবার রাতে কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের হায়দ্রাবাদ সীমান্তে মাদক কারবারি রাজু ও তার সঙ্গীদের গুলিতে সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম নিহত হন।

বন্দুকযুদ্ধে রাজু নিহত হওয়ার বিষয়ে র‌্যাব-১১ সিপিসি-২ সুত্র জানিয়েছে, সাংবাদিক মহিউদ্দিন হত্যার প্রধান ঘাতক রাজু রোববার ভোররাতে গোলাবাড়ি সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অবস্থান নেয়। এতে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে রাজু এবং তার সঙ্গীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করতে থাকে।

এ ঘটনায় রাজু গুলিবিদ্ধ হলে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় চিকিৎসকরা রাজুকে মৃত বলে ঘোষণা করেন।

দেশের খবর

আপনার মতামত লিখুন :