বিপিএলের আবিষ্কার মুনিমের যত্ন নিতে বললেন সাকিব

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   12 February 2022
বিপিএলের আবিষ্কার মুনিমের যত্ন নিতে বললেন সাকিব

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) থেকে উঠে আসা ক্রিকেটারের সংখ্যা এমনিতেই কম। পর্যাপ্ত পরিচর্যার অভাবে বেশির ভাগই আবার জাতীয় পর্যায়ে ভালো করতে পারছেন না। এবারের বিপিএলে নিঃসন্দেহে বড় আবিষ্কার মুনিম শাহরিয়ার। ২৩ বছর বয়সী এই ব্যাটার আগ্রাসী ওপেনার হিসেবে খ্যাতি পেয়েছেন।

যদিও বড় কোনো ইনিংস নেই, তবু তার ব্যাটিংশৈলী নজর কেড়েছে সবার।  এই তরুণ ওপেনারকে কাছ থেকে দেখে মুগ্ধ সাকিব আল হাসান।

গতকাল মিনিস্টার গ্রুপ ঢাকার বিপক্ষে বিশাল জয় পেয়েছে সাকিবের দল বরিশাল। ব্যাটে-বলে সামনে থেকে নেতৃত্ব দিয়ে টানা পঞ্চমবার ম্যাচসেরা হয়েছেন সাকিব।  ২৫ বলে ৩৭ রানের ইনিংস খেলে কাজটা আরো সহজ করে দেন মুনিম। এর আগে শক্তিশালী কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে খেলেছিলেন ২৫ বলে ৪৫ রানের ইনিংস। পরের ম্যাচে সিলেটের বিপক্ষে পেয়ে যান প্রথম বিপিএল ফিফটি। খেলেন ২৮ বলে ৫১ রানের ইনিংস।

আরও পড়ুনঃ প্রবাসীদের জান-মালের নিরাপত্তায় সরকার যত্নশীল – স্বরাষ্ট্র মন্ত্রী

দেশে হার্ডহিটারের আকালের মাঝে মুনিমের মতো প্রতিভার যত্ন নিতে বললেন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান।  উইকেটের চারপাশে খেলতে পারেন। উদ্ভাবনী শটও আছে তার হাতে। গত রাতে ঢাকার বিপক্ষে ম্যাচ শেষে বরিশাল অধিনায়ক সাকিব বলেন, ‘বাংলাদেশের জন্য যা প্রয়োজন, সেই সব সম্ভাবনাই তার আছে। খুব পরিষ্কার বল হিট করে, ভয়ডরহীন ক্রিকেটার। আমাদের নিশ্চিত করতে হবে যেন খুব ভালোভাবে ওর যত্ন নিতে পারি। আমার মনে হয়, এবারের বিপিএলের প্রাপ্তি হলো মুনিম। ‘

দেশের খবর

আপনার মতামত লিখুন :