logo
Sunday , 20 June 2021
  1. সকল নিউজ

মানিকগঞ্জে ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

প্রতিবেদক
admin
June 20, 2021 9:26 am

ভারতীয় ৬ কেজি গাঁজা নিয়ে মানিকগঞ্জের দৌলতপুরের চরাঞ্চলে আসার পর জনপ্রতিনিধির হাতে ধরা পড়েছে দুই মাদক ব্যবসায়ী। গাঁজাসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে পুলিশের হাতে সোর্পদ করেছে বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন।

এরা হচ্ছেন বাগেরহাট জেলার মরলগঞ্জের মহিউদ্দিনের ছেলে বদিউজ্জামান শাওন (২৫) ও মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কল্যানপুর গ্রামের আয়নাল হকের ছেলে মনির হোসেন।

বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন জানান, গ্রাম পুলিশ সদস্যদের খবরের ভিত্তিত্বে বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে চরাঞ্চলের পারুরিয়া খেয়া ঘাট থেকে দুইজনকে আটক করা হয়। পরে এদের কাছ থেকে পাওয়া যায় তিনটি প্যাকেটে ৬ কেজি ভারতীয় গাঁজা।

শুক্রবার দুপুরে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে আসার পর মাদক ব্যবসায়ী দুইজনকে গাঁজাসহ পুলিশের কাছে সোর্পদ করা হয়। স্থানীয় মনির হোসেন দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসায় সঙ্গে জড়িত রয়েছে।

দৌলতপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, রাতেই গ্রাম পুলিশের মাধ্যমে জানতে পারেন দুই মাদক ব্যবসায়ী গাঁজা নিয়ে চরাঞ্চলে ঢুকছেন। পরে স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় ৬ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করে রাখা হয়। শুক্রবার দুপুরে এদের থানায় নিয়ে আসা হয়। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শনিবার দুই মাদক ব্যবসায়ীকে আদালতে পাঠানো হয়।

সর্বশেষ - সকল নিউজ