logo
রবিবার , ১৪ ফেব্রুয়ারি ২০২১ | ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

বিএনপি-জামায়াতের ইন্ধনেই তৈরি করা হয় আল জাজিরার ভুয়া প্রতিবেদন

প্রতিবেদক
admin
ফেব্রুয়ারি ১৪, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ

নিউজ ডেস্ক:
এবার মুখ ফসকে আল জাজিরার ভুয়া প্রতিবেদনের সাথে বিএনপির সম্পৃক্ততার বিষয়টি প্রকাশ করে দিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। শনিবার (১৩ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগরীর নাসিমন ভবনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে দেয়া এক বক্তব্যে তিনি আল জাজিরার ভুয়া প্রতিবেদন যে, বিএনপির ইন্ধনেই তৈরি করা হয়েছে তা মুখ ফসকে প্রকাশ করে ফেলেন। যদিও পরবর্তীতে তিনি সাথে সাথেই কথা ঘুরিয়ে অন্য দিকে নিয়ে যাবার চেষ্টা করেন বলেই গণমাধ্যম সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

সূত্র বলছে, আল জাজিরায় প্রকাশিত হওয়া প্রতিবেদনের বিষয়ে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, এটা একটা সামান্য প্রতিবেদন, আরও আসছে, তাতে সরকারের দেশে ও দেশের বাইরে পাতিলের খবরও বের হয়ে যাবে। বিএনপির আন্তর্জাতিক উইংকে ওরা দুর্বল মনে করে এবার বুঝবে খেলা কাকে বলে!

চট্টগ্রাম নগরীর নাসিমন ভবনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের প্রস্তাবের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু বলেন, জিয়াউর রহমান নাকি সংবিধান লঙ্ঘন করেছেন, তাহলে তো এখন বাংলাদেশের অনেক বড় নেতা থেকে শুরু করে মাঠের কর্মী পর্যন্ত কেউ রেহায় পাবে না। জিয়ার আমলে সংবিধানের বারোটা বাজিয়ে ফেলা হয়েছিল। সাহস থাকলে তাহলে এসবেরও বিচার করেন!

এদিকে বিএনপি নেতা আমীর খসরুর বক্তব্য প্রসঙ্গে একজন রাজনৈতিক বিশ্লেষক বলেন, আসলে আল জাজিরার প্রতিবেদন দেখলেই বোঝা যাচ্ছিল এটি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত হয়ে করা হয়েছে। খসরুর বক্তব্য থেকে বিষয়টি পরিষ্কার হয়েছে মাত্র। বিএনপি-জামায়াতের ইন্ধনেই যে এই আল জাজিরার প্রতিবেদনটি তৈরি করা হয়েছে তা আগেই দেশের মানুষ বুঝতে পেরেছিল। আমীর খসরুর মুখ দিয়ে শুধুমাত্র সত্যটা প্রকাশিত হয়েছে।

প্রসঙ্গত, কাতারভিত্তিক আল জাজিরা টেলিভিশন চ্যানেলে গত ১ ফেব্রুয়ারি সম্প্রচারিত হয় ‘অল দ্য প্রাইম মিনিস্টার’স মেন’ তথ্যচিত্রটি। যা বিশেষ রাজনৈতিক উদ্দেশ্যে এবং অনেক ক্ষেত্রেই সাংবাদিকতার নীতি–নৈতিকতা না মেনে প্রচারিত হয়েছে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। মূলত পক্ষপাতমূলক প্রতিবেদন হওয়ায় এটি যে একটি ষড়যন্ত্রমূলক প্রতিবেদন তা জনসম্মুখে প্রতীয়মান হয়ে গেছে।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত

‘জনগণ ষড়যন্ত্রকারীদের আগামী নির্বাচনেও প্রত্যাখ্যান করবে’

প্রাণিসম্পদ অধিদফতরের হদিসহীন সেই ৩৩৯ যান কর্মকর্তাদের দখলে ১৮২ গাড়ি

অবৈধ মোবাইল অচল হয়ে যাবে জুলাই থেকে

বিএনপি সব কিছুতে ব্যর্থ হয়ে নির্যাতনবিরোধী আন্দোলনে ভর করেছে: কাদের

ইন্দো-প্যাসিফিক ইকোনমিক ফ্রেমওয়ার্কে ভারতসহ ১৩ দেশ, বাদ পড়েছে বাংলাদেশ

স্কুলছাত্রকে শাসন করায় শিক্ষককে হত্যা, কাঁদতে কাঁদতে বাকরুদ্ধ মা

জামায়াতের বিকল্প খুঁজছে বিএনপি

যে ডাক্তার জেলায় যাবে না, তার দরকার নেই: প্রধানমন্ত্রী

তরুণ প্রজন্মকে কুকীর্তির ইতিহাস ভোলাতে জামায়াতের নতুন পরিকল্পনা!

শিক্ষকের কথা না বুঝে সত্যি সত্যি লিঙ্গ পরিবর্তন করে এখন পাগল প্রায় মেজর দেলোয়ার