দলীয় ব্যর্থতা বুঝতে পেরেই অপরাধ স্বীকার করে নিয়েছেন খালেদা

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   20 January 2021

নিউজ ডেস্ক: দলীয় ব্যর্থতা বুঝতে পেরেই নিজের অপরাধ স্বীকার করেন খালেদা। যারা বিএনপি নেত্রীকে আপোসহীন বলে দাবি করেন তারা বাস্তবতা সম্পর্কে জ্ঞাত নন বলেই মনে করেন রাজনৈতিক বিশ্লেষকরা।

তাদের মতে, বিএনপি নেত্রী দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত আসামি। আদালতের মাধ্যমে মুক্তির ব্যবস্থা করতে না পারায় তিনি সরকারের সঙ্গে আপোস করে সাময়িক মুক্তির ব্যবস্থা করেন। গুঞ্জন রয়েছে, যাবতীয় অপরাধ স্বীকার করার পরই সাময়িক মুক্তি মিলেছে। অথচ বিষয়টি জানতে পেরেও বিএনপির সিনিয়র নেতারা খালেদা জিয়ার ভুয়া সম্মান রক্ষার্থে মিথ্যাচার করে বেড়াচ্ছেন।

তারা বলেন, খালেদা জিয়া যা করেছেন তা কেবল ব্যক্তি স্বার্থে করেছেন। দলের ইমেজের ব্যাপারে কিছুই ভাবেননি। তার এই সুযোগ সন্ধানী অবস্থানের জন্য দলের ভেতরেও বেহাল দশা। অথচ আপোস করে ঠিকই গুলশানের বাসায় আলিশান জীবন যাপন করছেন খালেদা জিয়া।

নাম প্রকাশে অনিচ্ছুক সম্প্রতি দল ত্যাগ করা এক নেতা বলেন, নেতৃত্বহীনতায় বিএনপি নেতা-কর্মীরা হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন। অথচ এসব নিয়ে খালেদার মাথাব্যথা নেই বললেই চলে। তিনি বিদেশে গিয়ে চিকিৎসার নামে আরো আয়েশি জীবন যাপন করতে উঠেপড়ে লেগেছেন। তাই খালেদা জিয়াকে সুযোগ সন্ধানী নেত্রী বললেই তার চরিত্রের সঙ্গে মানানসই হবে।

আপনার মতামত লিখুন :