নারীর সঙ্গে সেই দেলোয়ারের অনৈতিক সম্পর্কের ছবি ‘ভাইরাল’!

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   29 December 2020

নীতি কথার ছবকের মাধ্যমে প্রতিনিয়ত দেশবাসীকে বিভ্রান্তির মধ্যে ফেলে দিতে সিদ্ধহস্ত মেজর (অব:) দেলোয়ার হোসেন। রাজাকার পরিবারে বেড়ে উঠে পাকিস্তানি ভাবধারায় বাংলাদেশকে পরিচালিত করতে উঠেপড়ে লেগেছেন।

ইউটিউবে জামায়াত নেতা সাঈদীর ওয়াজ মাহফিলের বক্তব্যের সঙ্গে যোগ করে নিজের বক্তব্য প্রচার করেন। সরকার উৎখাতে শিবিরকে মাঠে নামারও আহবান জানান। প্রোপাগান্ডা ছড়ানোর কাজে করিৎকর্মা সেই দেলোয়ারের অন্ধকার জীবনের পর্দা এবার উন্মোচিত হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক নারীর সঙ্গে তার অনৈতিক সম্পর্কের ছবি ছড়িয়ে পড়েছে।

দেলোয়ারের আসল চেহারা ফাঁস হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে রীতিমতো তুলাধুনা করা হচ্ছে। কেউ কেউ বলছেন, সবে এক গোমর ফাঁস হয়েছে। আরও কত নারীর সঙ্গে কুকর্ম এবং অবাধ যৌনাচারে লিপ্ত হয়েছেন সেই খবরও ‘ওপেন সিক্রেট।’

জানা যায়, হাল সময়ে গুজব আর তথ্য সন্ত্রাসে ভরপুর হয়ে উঠেছে দেশের সামাজিক যোগাযোগ মাধ্যম। যুক্তরাজ্য, কানাডা ও যুক্তরাষ্ট্র থেকে জামাত-শিবিরের মদদপুষ্ট, পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই’র এজেন্ট ও বিএনপি’র দেশত্যাগী এক নেতার বেতনভুক্ত ব্যক্তিরা ইউটিউবে চ্যানেল খুলে বিভিন্ন রকম টকশো করছেন।

দেখা গেছে, এই টকশোগুলোতে উপস্থিত হয়ে কিছু অবাঞ্ছিত সেনা কর্মকর্তারা নানা রকম কুৎসা রটনা করছেন। বিভিন্ন প্রকার মিথ্যা, বানোয়াট ও মনগড়া তথ্য সম্বলিত গল্প এবং বিভিন্ন সূত্র থেকে সম্মানিত ব্যক্তিদের আলাপ সংগ্রহ করে আধুনিক প্রযুক্তির কারসাজির মাধ্যমে কাট-পেষ্ট ও এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিচ্ছে।

আরও জানা যায়, এসসব কথিত টকশোতে সবচেয়ে বেশী পরিচিত মুখ হল মেজর (অব:) দেলোয়ার। বিভিন্ন অপকর্মের কারণে যাকে সেনাবাহিনী থেকে অপসারিত করা হয়েছে এবং অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। সেই দেলোয়ার এখন বিদেশে বসে সরকারের বিরুদ্ধে বিভিন্ন প্রোপাগান্ডা ও ঢালাও কল্পিত মিথ্যাচারে নেতৃত্ব দিচ্ছে।

জামায়াতের মওদুদী মতাদর্শে বিশ্বাসী দেলোয়ার বিভিন্ন টকশোতে সরকারকে নানা রকম নসিহত দিচ্ছেন। কিন্তু তার ব্যক্তিগত জীবন সম্পর্কে নানা চাঞ্চল্যকর তথ্য এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ঠাঁসা।

এমনি একটি ছবিতে দেলোয়ারের অন্ধকার জীবনের শুলুক সন্ধান হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই’র টাকায় কানাডায় বিলাসী জীবনে অভ্যস্ত দেলোয়ার নিজ গাড়িতে চালকের আসনে। সঙ্গে থাকা গালফ্রেন্ড তার গালে চুমু দিচ্ছেন।

সূত্র মতে, অনেক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক করে দেশে নাস্তানাবুদ দেলোয়ার এখন বিদেশে পাড়ি জমিয়েছেন। এরাই এখন বিদেশে বসে দেশকে নিয়ে মিথ্যা গালগপ্পের মাধ্যমে ভাঁওতাবাজি করেন। ইউটিউব থেকেও আয় করেন। এ ভন্ড প্রতারক আর নৈতিক ভিত্তিহীন দেলোয়ারের মুখে দেশপ্রেমিকের ছবক শতাব্দীর ‘শ্রেষ্ঠ সার্কাস’ এমন আলোচনা আর তির্যক মন্তব্যে সরগরম ফেসবুক।

দেশের খবর

আপনার মতামত লিখুন :