আমাকে নিয়মিত ধর্ষণের হুমকি দেয়: মিথিলা

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   20 October 2020

বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা বরাবরই আলোচনায় থাকেন। তার প্রেম, বিয়ে বিচ্ছেদ, আবার দ্বিতীয় বিয়ে নিয়ে সমালোচনাও কম ছিলো না। বার বার খবরের শিরোনাম হয়েছেন মিথিলা। তবে এবার ভিন্নভাবে আলোচনায় আসলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিথিলা বলেন, আমাকে একদল মানুষ নিয়মিত ধর্ষণ করার হুমকি দেয়।

তিনি বলেন, সোশ্যাল মিডিয়াতে এক দল মানুষ আছে যারা আমাকে প্রতিনিয়ত বলে আমার আত্ হত্যা করা উচিত। আমি নাকি এতটাই খারপ। শুধু তাই নয় তারা আমাকে ধর্ষণের হুমকিও দেয়।

সেই সব মানুষদের উদ্দ্যেশে মিথিলা বলেন, যারা ওইসব কথা বা হুমকি দেয় আমার মনে হয় তারা মানসিকভাবে অসুস্থ না হয় তারা নিজেদের জায়গা থেকে প্রচুর অসুখী অথবা তাদের শিক্ষার অভাব।

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর দক্ষিণ কলকাতায় সৃজিত-মিথিলার বিয়ের অনুষ্ঠান হয়। তবে সেই অনুষ্ঠান ছিল সাদামাঠা। কোনও আড়ম্বর ছিল না। ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমেই বিয়েটা সারেন সৃজিত ও মিথিলা। তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কবি শ্রীজাত সহ সৃজিত মুখোপাধ্যায়ের আরও কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। ছিলেন সৃজিত ও মিথিলার পরিবারের সদস্যরাও।

এর আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের সংসারে ছিল আইরা নামে এক কন্যা সন্তান।

কার্টুন

আপনার মতামত লিখুন :