ঢাকা, আজ বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯

আমিরাতে রাক বাংলা ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন

প্রকাশ: ২০১৯-০১-২৯ ১০:৫৫:১৯ || আপডেট: ২০১৯-০১-২৯ ১০:৫৫:২০

আমিরাতের রাস আল খাইমায় শুক্রবার রাক বাংলা স্পোর্টিং ক্লাব আয়োজিত ব্যাডমিন্টন টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। সংযুক্ত আরব আমিরাতে থাকা বাংলাদেশি প্রবাসীরা এ খেলায় অংশ নিচ্ছেন।

আলাউদ্দিনের সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলমের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র এবং বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল কলেজ রাস আল খাইমার সভাপতি আলহাজ পেয়ার মোহাম্মদ।

টুর্ণামেন্ট উদ্বোধন করেন বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র রাস আল খাইমার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

৫ শতাধিক প্রবাসীর উপস্থিতিতে আনন্দঘন পরিবেশে কেক কেটে টুর্ণামেন্টের সূচনা করা হয়। এর আগে বাংলাদেশ ও আরব আমিরাতের জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের সহসভাপতি তাজউদ্দীন, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী সুবোধ চৌধুরী, প্রচার সম্পাদক আলমগীর আলম, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, বাংলাদেশ সামাজিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম সহ আরো অনেকে।

উদ্বোধনী খেলায় সিলেট বনাম চট্টগ্রামের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এ সময় সিলেটকে হারিয়ে চট্টগ্রাম বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। উদ্বোধনী অনুষ্ঠানে খেলা পরিচালনা কমিটির সদস্য মো. হাবিব উল্লাহ, জয়নাল আবেদিন, বখতেয়ার, মো. মুছা, জুয়েল, ইব্রাহিম, দুলাল, জয়নাল সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।