ঢাকা, আজ শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০

আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর মতবিনিময়

প্রকাশ: ২০২০-০১-১৫ ১২:৫৪:৪২ || আপডেট: ২০২০-০১-১৫ ১২:৫৪:৪২

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ২৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ফরিদুর রহমান খান ইরান (লাটিম) ও বিএনপি সমর্থিত প্রার্থী আনোয়ারুজ্জামান (ঘুড়ি) গণসংযোগ, মতবিনিময় সভা ও লিফলেট বিতরণ করেছেন।

শুক্রবার প্রতীক বরাদ্দের পর থেকেই নির্বাচনী প্রচার-প্রচরণা শুরু করেন এ দুই প্রার্থী। তবে মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে নির্বাচনী গণসংযোগে নামতে দেখা যায়।

ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে মতবিনিময় করে ভোট ও দোয়া চান তারা। ওয়ার্ডের প্রতিটি অলি-গলিতে ঝুলছে লাটিম, ঘুড়ি ও মেয়র প্রার্থীদের পোস্টার।

সকাল থেকে রাত পর্যন্ত চলছে মাইকিং। প্রচার-প্রচারণা থাকলেও এখনও জনমনে আসেনি নির্বাচনী আমেজ। তবে বিএনপি প্রার্থী বলছেন, ভোটের দিন পর্যন্ত নির্বাচনী পরিবেশ স্বাভাবিক রাখাই মূল চ্যালেঞ্জ।

মঙ্গলবার সকাল থেকে মনিপুরী পাড়ার বিভিন্ন এলাকার গণসংযোগ, মতবিনিময়, লিফলেট বিতরণ করেন আওয়ামী লীগ প্রার্থী ইরান (লাটিম)। বাড়ি বাড়ি ভোটারদের কাছে ভোট ও দোয়া প্রত্যাশা করেন তিনি।

অন্যদিকে মঙ্গলবার দুপুর ইন্দিরা রোড, আমতলি থেকে পূর্ব রাজাবাজার দক্ষিণের বিভিন্ন এলাকায় গণসংযোগ, মতবিনিময়, লিফলেট বিতরণ করেন বিএনপি প্রার্থী আনোয়ার (ঘুড়ি)।