logo
Tuesday , 6 June 2023
  1. সকল নিউজ

বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন পছন্দ করে না : মায়া চৌধুরী

প্রতিবেদক
admin
June 6, 2023 9:43 am

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আগামী কয়েক মাস পর দেশে জাতীয় নির্বাচন। কিন্তু বিএনপি-জামায়াত জোট সেই নির্বাচন বানচাল করতে চায়। কারণ, তারা দেশের উন্নয়ন পছন্দ করে না। জননেত্রী শেখ হাসিনা নৌকা নিয়ে নির্বাচিত হয়ে আবারও দেশের উন্নয়ন করুক।

তা তারা চায় না। তাই আর শান্তি সমাবেশ নয়, প্রতিবাদ প্রতিরোধের মধ্য দিয়ে তাদের প্রতিহত করতে হবে।

সম্প্রতি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ডিঙ্গাভাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মায়া চৌধুরী এসব কথা বলেন।

মায়া চৌধুরী বলেন, ‘শেখ হাসিনাকে হত্যা করে তারা দেশে আরেকটি ৭৫ আগস্ট রচনা করতে চায়।

তাই বিএনপির সমাবেশ থেকে স্লোগান উঠে ৭৫-এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। কিন্তু আমাদের নেতাকর্মীদের যতক্ষণ শক্তি এবং প্রাণ আছে। আমরা স্বাধীনতা বিরোধী এই অপশক্তিকে দেখতে চাই না। তাই উন্নয়নের ধারা এবং স্মার্ট বাংলাদেশ গড়তে হবে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই।

‘মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ আলম খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল হান্নানের পরিচালনায় এই সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএইচ কবির আহমেদ, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন প্রমুখ। মায়া চৌধুরীর এই সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক যোগ দেন।

সর্বশেষ - সকল নিউজ