logo
Wednesday , 24 May 2023
  1. সকল নিউজ

এবার জাহাঙ্গীরের মায়ের উপর ক্ষেপেছে গাজীপুরবাসী

প্রতিবেদক
admin
May 24, 2023 9:32 am

এবার জাহাঙ্গীরের মায়ের উপর ক্ষেপেছে গাজীপুরবাসী

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটের দিনযতই ঘনিয়ে আসছে, ততই যেন একের পর এক বেরিয়ে আসছে বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীর আলমের অপকর্মের ঝুলি।

জাহাঙ্গীরকে জনগণ যখন প্রত্যাখান করেছে, ঠিক তখন সামনে এলেন তারই মা জায়েদা খাতুন। যিনি সাদাসিধে জীবনে অভ্যস্ত। কিন্তু ছেলের ঢাল হওয়ায় এখন তিনি জনগণের রোষানলে। কেননা জায়েদা খাতুনের অ্যাকাউন্টে মিলেছে অবৈধভাবে আসা প্রায় ৪ কোটি ৬৬ লাখ টাকা। যার উৎস বলতে পারছেন না তিনি নিজেই।

জানা যায়, ‘রহস্যজনক’ এই টাকা লেনদেনের তথ্য বা উৎস কিছুই তিনি বলতে পারছেন না দুর্নীতিবাজ জাহাঙ্গীরের মা। অভিযোগ উঠেছে- ওই টাকা দিয়ে ভোট কিনছেন জায়েদা খাতুন।

এ বিষয়ে গত ২১ মে দুদকের গাজীপুর সমন্বিত জেলা কার্যালয়ে অভিযোগ আকারে জমা দিয়েছেন সিটি নির্বাচনে গণফ্রন্ট মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

লিখিত ওই অভিযোগে আতিকুল উল্লেখ করেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুনের রহস্যজনক ৪ কোটি ৬৬ লাখ টাকার সন্ধান পাওয়া গেছে।

কিন্তু বাংলাদেশ নির্বাচন কমিশনের ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্য বলছে, জায়েদা খাতুনের নির্বাচনী হলফনামার সঙ্গে দাখিল করা ২০২২-২৩ করবর্ষের আয়কর রিটার্নে দেখা যায় তিনি ব্যবসার পুঁজি হিসাবে দেখিয়েছেন ৪ কোটি ৬৬ লাখ টাকা। অথচ এই টাকা তিনি কোথায় রেখেছেন বা বিনিয়োগ করেছেন তা উল্লেখ করেননি। পাশাপাশি গোপন করেছেন অন্যান্য সম্পদের তথ্যও।

এখন প্রশ্ন হচ্ছে, উল্লেখিত টাকাসহ জায়েদা খাতুনের কাছে আরও অবৈধ টাকা যে নেই এর গ্যারান্টি কী? নিজের ছেলের দুর্নীতি করে কামাই করা টাকা দিয়ে আবারও ক্ষমতার মসনদে বসার অপচেষ্টায় লিপ্ত।

স্থানীয়রা বলছেন, তিন বছর গাজীপুরকে চুষে খেয়ে জিহ্বা বড় হয়ে গেছে জাহাঙ্গীরের। তাই এবার প্রার্থী হতে না পারলেও নিজের মা’কে ক্ষমতায় বসিয়ে নিজে সব নিয়ন্ত্রণের পরিকল্পনা করছে। তাই নিজের কালো টাকা বিভিন্ন উপায়ে মায়ের অ্যাকাউন্টে নিচ্ছে। এমন ছেলে জন্ম দিয়ে হয়তো পাপই করেছেন ওই মা।

সর্বশেষ - সকল নিউজ