logo
Tuesday , 23 May 2023
  1. সকল নিউজ

মুক্তি পেয়ে ক্ষমা চাইলেন নোবেল

প্রতিবেদক
admin
May 23, 2023 9:45 am

প্রতারণা মামলায় গ্রেপ্তারের পর জামিনে মুক্তি পেয়েছেন সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। মুক্তির পর লালমনিরহাট ও শরীয়তপুরে কনসার্ট বাতিলের ঘটনায় ক্ষমা চেয়েছেন নোবেল।নোবেল বলেন, উত্তরবঙ্গ ও শরীয়তপুরের প্রোগ্রাম নিয়ে একটি ভুল বোঝাবুঝি হয়েছিল। আমি কথা দিলাম, উত্তরবঙ্গ ও শরীয়তপুরের ভেদরগঞ্জ গিয়ে পরবর্তীতে প্রোগ্রাম দুটি আবার করে দিয়ে আসব।

যা হয়েছে তার জন্য আমি ক্ষমা প্রার্থনা করছি।সোমবার (২২ মে) বিকেলে আদালতের হাজতখানা থেকে মুক্তি পেয়ে এসব কথা বলেন তিনি।

এর আগে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফিউদ্দিন শুনানি শেষে সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলের জামিন মঞ্জুর করেন। এদিন আসামি নোবেলকে রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়।

এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পরিদর্শক হুমায়ুন কবির তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।অন্যদিকে তার আইনজীবী আবদুল্লাহ আল মামুন জামিন চেয়ে আবেদন করেন। শুনানির সময় মামলার বাদী সাফায়েত ইসলাম উপস্থিত ছিলেন। বাদী আদালতকে বলেন, তিনি টাকা বুঝে পেয়েছেন।

জামিন দিলে তার কোনো আপত্তি নেই। এরপর আদালত ১০ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।প্রতারণার অভিযোগে গত ১৬ মে রাজধানীর মতিঝিল থানায় শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে মামলা করেন। পরদিন ১৭ মে আদালত এ মামলার এজাহার গ্রহণ করে আগামী ৯ জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। এ মামলায় নোবেলকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

সর্বশেষ - সকল নিউজ