logo
Wednesday , 10 May 2023
  1. সকল নিউজ

বিএনপি নির্বাচনে না এলেও তারা ষড়যন্ত্রে সক্রিয় রয়েছে: শেখ পরশ

প্রতিবেদক
admin
May 10, 2023 9:18 am

গাজীপুর সিটি নির্বাচনের গুরুত্ব তুলে ধরে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি এই নির্বাচনে না এলেও তারা ষড়যন্ত্রে সক্রিয় রয়েছে। তারা ডামি প্রার্থী দিয়ে নৌকাকে পরাজিত করার চেষ্টা করবে। নৌকা পরাজিত হলে বিএনপি-জামায়াত মনোবল ফিরে পাবে। তাই এই নির্বাচনের গুরুত্ব বলে শেষ করা যাবে না। 

শেখ ফজলে শামস পরশ বলেন, এই নির্বাচন একটি প্রতীক। এই নির্বাচনে জিতলে আমাদের নেতাকর্মীদের মনোবল বৃদ্ধি পাবে। এখানে নৌকার জয় হলে অন্যান্য সিটি ও আগামী জাতীয় নির্বাচনেও এর প্রভাব পড়বে। কাজেই এই নির্বাচনকে হালকাভাবে দেখার কোনো সুযোগ নেই। এই নির্বাচনকে জীবনপণ লড়াই হিসেবে নিতে হবে। এই নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে যুবলীগ শেষদিন পর্যন্ত মাঠে থাকবে।

০৯ মে (মঙ্গলবার) দুপুরে গাজীপুর মহানগরের টেকনগ পাড়ায় সাগর সৈকত কনভেনশন সেন্টারে জেলা ও মহানগর যুবলীগের মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

যুবলীগের চেয়ারম্যান বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা চলছে। সব ষড়যন্ত্র মোকাবিলা করে যেকোনো মূল্যে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে নৌকা প্রতীকের প্রার্থী ও নগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভাকেট আজমত উল্লা খান বলেন, এই নির্বাচন আমার একার নয়, আমি একটি প্রতীক মাত্র। এই নির্বাচন জনগণের নির্বাচন, আওয়ামী লীগের নির্বাচন, জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ার নির্বাচন।

তিনি বলেন, ২৫ মের নির্বাচন আগামী সব নির্বাচনের মডেল হবে। স্মার্ট বাংলাদেশ গড়ার প্রথম পদক্ষেপ গাজীপুর থেকে শুরু হবে।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান লিখনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

সর্বশেষ - সকল নিউজ