logo
Sunday , 7 May 2023
  1. সকল নিউজ

বাংলাদেশ নিয়ে বিশ্বের প্রশংসায় বিএনপি নেতাদের মাথা খারাপ: তথ্যমন্ত্রী

প্রতিবেদক
admin
May 7, 2023 1:05 pm

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জননেত্রী শেখ হাসিনার কারণেই বাংলাদেশ বদলে গেছে, সেই কারণে পুরো পৃথিবী আজকে শেখ হাসিনা ও বাংলাদেশের প্রশংসা করছে। শুধু প্রশংসা করতে পারে না বিএনপি। বাংলাদেশ নিয়ে সারাবিশ্বের প্রশংসা শুনে বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। এখন তারা আবোল-তাবোল বকছে।

শনিবার (৬ মে) দুপুরে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতাদের মানসিক চিকিৎসা করা প্রয়োজন। সম্ভবত গরমের কারণে তাদের মাথা একটু খারাপ হয়ে গেছে। কারণ কিছু কিছু মানুষ আছে বেশি গরম পড়লে মাথা ঠিক রাখতে পারে না। তাদেরও এটা হয়েছে কি না সেটিই আমার প্রশ্ন ? আবার কিছু মানুষ আছে শীতকাল আসলে মাথা ঠিক থাকে না। তাদের কিন্তু দুই মৌসুমেই মাথা ঠিক থাকে না।

তিনি বলেন, বিএনপির নেতা মির্জা ফখরুল, গয়েশ্বর বাবু, খন্দকার মোশাররফ, রিজভী আহমেদ ও আমির খসরু সাহেব আমাদের সমালোচনা করে। আমি তাদের বলব- আপনারা মাথা খারাপ না করে ঠাণ্ডা রাখুন। আপনারাও স্বীকার করুন, দেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বদলে গেছে।

উপস্থিত জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, যারা শুধু ভোট আসলে বড় বড় কথা বলে, তাদের জিজ্ঞেস করবেন আমরা যে রাস্তা করেছি, তার গর্তগুলো তারা ভরাট করতে পারবে কিনা। আমরা কাজ করি আর তারা শুধু ভুল খোঁজে। বিএনপি মূলত ভুল ধরা পার্টি।

দলের নেতা-কর্মীদের উদ্দেশে হাছান মাহমুদ বলেন, দলের নাম বিক্রি করে কেউ অপকর্মে লিপ্ত হলে তাদের কোনো জায়গা দলে নেই। তাদের ব্যাপারে কঠোর সিদ্ধান্ত নেওয়া হবে। সরফভাটা ইউনিয়নের পাহাড়ি এলাকায় কিছু সন্ত্রাসীর অবস্থান এবং অপরাধ কর্মকাণ্ড হচ্ছে। সেখানে বিট পুলিশ দেওয়া হয়েছে। খুব সহসাই তাদের সন্ত্রাসী কার্যক্রম সমূলে দমন করা হবে।

শিক্ষামন্ত্রীর মায়ের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির মা রহিমা ওয়াদুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শনিবার (৬ মে) দুপুরে ভাষাসৈনিক মরহুম এম এ ওয়াদুদের সহধর্মিণী রহিমা ওয়াদুদের (৯৮) বার্ধক্যজনিত কারণে মৃত্যুর সংবাদে তথ্যমন্ত্রী মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্ত্রী তার শোকবার্তায় বলেন, দেশের অন্যতম ভাষাসংগ্রামীর সহধর্মিণী এবং সুযোগ্য কন্যা ও পুত্রের মা হিসেবে মরহুমা রহিমা ওয়াদুদের জীবন থেকে অনেক শেখার আছে। আমি তার স্বজনদের এই শোক বইবার শক্তি কামনা করি।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

রাষ্ট্রপতির বাড়িতে আজ অতিথি প্রধানমন্ত্রী, বক্তব্য রাখবেন হাওরের জনসভায়

নদীবন্দরগুলোকে ৩ নম্বর সতর্কতা সংকেত

প্রলোভনকে ‘না’, রক্তচক্ষুকে উপেক্ষা করে নৈতিকতা অর্জন করুন: শিক্ষামন্ত্রী

সাংবাদিক-পর্যবেক্ষকদের সঙ্গে প্রধানমন্ত্রীর মতবিনিময় বিকেলে

যে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাকে করুণা ভিক্ষা দিয়েছি: প্রধানমন্ত্রী

এই সরকারের অধীনেই নির্বাচনে অংশ নেবে বিএনপি: হানিফ

নির্বাচনে ইইউ ও যুক্তরাজ্যের পর্যবেক্ষকদের স্বাগত জানাবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী

কৃষি মার্কেটে নতুন ভবন হওয়ার আগে পুনর্বাসনের কথা বলছে সরকার

নিত্যপণ্যের বাজারে অস্থিরতা সৃষ্টির জন্য উঠেপড়ে লেগেছে বিএনপি-জামায়াত চক্র

পাকিস্তান যা বলে বিএনপি তাই করে : আইনমন্ত্রী