logo
Wednesday , 26 April 2023
  1. সকল নিউজ

ঐক্যবদ্ধভাবে রাজনীতি করতে হবে: অর্থমন্ত্রী

প্রতিবেদক
admin
April 26, 2023 9:23 am

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, সবাই ঐক্যবদ্ধভাবে রাজনীতি করতে হবে। দলাদলি না করে দেশকে এগিয়ে নিতে সবাই কাজ করতে হবে। কোনোভাবে দলের নেতাকর্মীদের সঙ্গে দূরত্ব সৃষ্টি করবেন না। রাজনীতি করবেন মানুষের কল্যাণের জন্য। আগামীতে আমরা কীভাবে জয়লাভ করবো, তা নিয়ে কাজ করতে হবে। আমি ছিলাম, আগামী দিনেও থাকবো। আপনারা সব শ্রেণি পেশার মানুষের পাশে থেকে তাদেরকে ভালোবাসুন।

মঙ্গলবার পৌর সদরের মহিলা মডেল কলেজ প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আবু ইউসূফের সভাপতিত্বে নবগঠিত কমিটির পরিচিতি সভায় ভার্চুয়ালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক নাজমূল হাসান ভূঁইয়া বাছিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য আবু বক্কর ছিদ্দিক আবু, অর্থমন্ত্রীর একান্ত সহকারী সচিব মিজানুর রহমান, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান মজুমদার, সাবেক উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল হোসেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এম এ করিম মজুমদার, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবুল খায়ের আবু, অধ্যক্ষ নুরুল্লাহ মজুমদার, আবু তাহের চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক এম সাইফ উদ্দীন আলমগীর, হুমায়ূন কবির মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম পাটোয়ারী, ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ ও শ্রমিক লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত