logo
Wednesday , 19 April 2023
  1. সকল নিউজ

আগুন লাগানোর অভ্যাস আছে বিএনপির: ওবায়দুল কাদের

প্রতিবেদক
admin
April 19, 2023 11:09 am

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগুন লাগানোর অভ্যাস বিএনপির রয়েছে। সরকার হটানোর জন্য যে আগুন নিয়ে তারা খেলছে সে আগুনে বিএনপি নিজেই ঝলসে যাবে। তদন্ত করা হচ্ছে, খুঁজে বের করা হবে কোথা থেকে আগুন লাগানো হচ্ছে।

আগুন লাগানো ২০১৩, ১৪, ১৫ সালের প্র্যাকটিস মির্জা ফখরুল সাহেব আপনাদের। আওয়ামী লীগ আগুন নিয়ে খেলে না। কোনো সন্ত্রাসে বিশ্বাস করে না। মঙ্গলবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত ঈদ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আজ আগুনের কথা বলেন মির্জা ফখরুল ইসলাম। লজ্জা শরম থাকলে অন্যের ঘাড়ে, আওয়ামী লীগের ঘাড়ে দোষ চাপাতেন না। আওয়ামী লীগ যড়যন্ত্র করে না, ষড়যন্ত্রের শিকার হয় বারবার। আওয়ামী লীগ জনগণের উন্নয়ন করে। বিএনপি করে নিজেদের পকেটের উন্নয়ন।

বিএনপির কাছে ক্ষমতা হচ্ছে পকেটের উন্নয়ন, দুর্নীতি আর ভোট চুরি। আওয়ামী লীগের কাছে, শেখ হাসিনার কাছে ক্ষমতা হচ্ছে মানুষের ভাগ্যের উন্নয়ন, অসহায় মানুষের পাশে থাকা।

সেতুমন্ত্রী বলেন, রমজানজুড়ে বিএনপি নেতারা সামর্থ্যবানদের নিয়ে ইফতার পার্টি করেন। আর আওয়ামী লীগ ইফতার বিতরণ করেছে। বিএনপির সাথে আওয়ামী লীগের পার্থক্য এটাই। এটাই খালেদা জিয়ার সাথে শেখ হাসিনার পার্থক্য। তিনি বলেন, বিশ্ব সংকটের মধ্যেও বাংলাদেশ অনেক ভালো আছে।

বিশ্বের অনেক উন্নত দেশের চেয়ে বাংলাদেশ দ্রব্যমূল্যে ভালো পরিস্থিতি সামাল দিয়ে যাচ্ছে। না খেয়ে মারা গেছে এমন কেউ নেই। আজ বিএনপির গায়ে জ্বালা, এ সংকটেও বাংলাদেশ কেন ভালো আছে। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, উপপ্রচার সম্পাদক সৈয়দ আবদুল আউয়াল শামীম প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

ভাইবোন নিহত হওয়ার ঘটনায় হাজারো মানুষের মানববন্ধন

পেঁয়াজ থেকে মুখ ফেরাচ্ছেন ভোক্তা, বিপাকে পড়বে ব্যবসায়ীরা

বন্দি বেচাকেনাসহ ৭ অনিয়ম প্রমাণিত চাকরিচ্যুত হলেন জেলে বন্দি জেলার সোহেল

নিত্যপণ্যের বাজার অস্থিতিশীল করতে বিএনপির পাঁয়তারা

বাংলাদেশ বিশ্বের মডেল হিসেবে কাজ করছে: মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী

অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টা হচ্ছে: প্রধানমন্ত্রী

দেশে বিদেশে একের পর এক বিএনপি নেতাদের কেলেঙ্কারি ধরা পড়েছে

সরকারি কর্মকর্তারা বিশেষ প্রয়োজন ছাড়া বিদেশ যেতে পারবেন না: অর্থমন্ত্রী

মাইক্রোসফটে যোগ দিচ্ছেন ওপেনএআইয়ের চাকরি খোয়ানো সিইও স্যাম

উন্নয়ন ঘিরে শোডাউন