logo
Friday , 31 March 2023
  1. সকল নিউজ

আগারগাঁও পর্যন্ত সব স্টেশন চালু হওয়ায় খুশি যাত্রীরা

প্রতিবেদক
admin
March 31, 2023 2:55 pm

চালু হলো মেট্রোরেলের শেওড়াপাড়া ও উত্তরা দক্ষিণ স্টেশন। ফলে এখন থেকে উত্তরা-আগারগাঁও রুটের সব স্টেশনেই থামবে মেট্রোরেল। ১২ কিলোমিটার এই পথের সব স্টেশন খুলে দেওয়ায় খুশি যাত্রীরা। যদিও সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় আজ মেট্রোরেলে যাত্রী তেমন ছিল না। তবে যে কয়জন যাত্রী ছিলেন তাদের মাঝে এক ধরনের উচ্ছ্বাস দেখা গেছে। শুক্রবার (৩১ মার্চ) শেওড়াপাড়া স্টেশন পরিদর্শন করে এই চিত্র দেখা যায়।

বর্তমানে মেট্রোরেল সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলাচল করছে। ৫ এপ্রিল থেকে চলবে সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত। এরপর জুলাই মাস থেকে রাত ১২টা পর্যন্ত চলবে মেট্রোরেল।

jagonews24

পূর্ব শেওড়াপাড়ার বাসিন্দা সাইদুল করিম দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে এসেছেন মেট্রোরেল স্টেশনে। স্টেশনের পাশেই তাদের বাসা। এই মেট্রোরেল স্টেশন নির্মাণের সময় অনেক দুর্ভোগ সহ্য করতে হয়েছে তাদের।

jagonews24

সাইদুল করিম জাগো নিউজকে বলেন, অপেক্ষায় ছিলাম কবে এটা চালু হবে। এই মেট্রোরেলের জন্য অনেক সাফার করেছি। এক সময় ফ্ল্যাট ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। ধুলার কারণে অ্যাজমা হয়ে গিয়েছিল। যাই হোক আজকে শেওড়াপাড়া স্টেশন চালু হয়েছে। ভালো লাগছে অনেক। আমরা দুর্ভোগ থেকে মুক্তি পেয়েছি। এখন সহজেই পল্টন যেতে পারবো। সেখানে আমার ইলেকট্রনিক্সের দোকান আছে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ম্যানেজার মাহফুজুর রহমান জাগো নিউজকে বলেন, সকাল ৮টার সময় মেট্রোরেল চালু হয়েছে। শেওড়াপাড়া অনেক জনবহুল এলাকা। আশা করি এখানে বসবাসরত মানুষ এই স্টেশনের মাধ্যমে উপকৃত হবেন।

jagonews24

এর আগে গত বছরের ২৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যোগাযোগের ইতিহাসে মাইলফলক স্থাপন করে প্রথম এলিভেটেড মেট্রোরেল উদ্বোধন করেন। তখন রাজধানীর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত উদ্বোধন করা হয় মেট্রোরেল। এরপর পর্যায়ক্রমে এই রুটে থাকা ৯ স্টেশনের সবগুলো খুলে দেওয়া হলো।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

রোহিঙ্গা সমস্যা সমাধানে বন্ধুপ্রতিম দেশকে আন্তরিক হওয়ার আহ্বান

চার দিনে ২ হাজার ২২৬টি অভিযান, গ্রেফতার ১৩০৯

বিএনপির আমলে নিখোঁজ নেতা-কর্মীদের তালিকা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বান্দরবানের তিন উপজেলায় ভ্রমণ নিষেধাজ্ঞার সময় বাড়লো

৩শ’ আসনে ইভিএমে ভোট নেওয়ার সক্ষমতা নেই: সিইসি

আজও বিএনপি সন্ত্রাসী দল ও জনগণের প্রতিপক্ষ: তথ্য ও সম্প্রচারমন্ত্রী

বিএনপি ও জামায়াত চক্র সম্পর্কে সতর্ক থাকতে হবে : প্রধানমন্ত্রী

দ্রতগতিতে এগিয়ে চলছে বঙ্গবন্ধু রেলসেতুর নির্মাণযজ্ঞ

শেখ হাসিনাই আবার ক্ষমতায় আসবেন: ড. সেলিম মাহমুদ

দিন তারিখ ঠিক করেন, রাজপথেই মোকাবিলা হবে: ফখরুলকে কাদের