logo
Sunday , 12 February 2023
  1. সকল নিউজ

বিএনপির স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : আব্দুর রহমান

প্রতিবেদক
admin
February 12, 2023 9:33 am

আওয়ামী লী‌গের সভাপ‌তিমণ্ডলির সদস‌্য আব্দুর রহমান ব‌লে‌ছেন, আগামী জাতীয় নির্বাচনকালীন সরকা‌রের প্রধান হিসেবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হা‌সিনাই থাক‌বেন। আর সেই নির্বাচ‌নে বিএন‌পি‌কে অংশ নি‌তে হ‌বে। নইলে বিএন‌পি নামে কো‌নো রাজ‌নৈ‌তিক দ‌লের অস্তিত্ব থাক‌বে না।

আজ শনিবার বিকেলে ফরিদপুর শহ‌রের আলীপুর এলাকার শেখ রা‌সেল স্কয়া‌রে অনু‌ষ্ঠিত শা‌ন্তি সমা‌বে‌শে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা ব‌লেন।

ফ‌রিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি আব্দুর রহমান বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে সময় দেশে আসেন সে সময় বাংলাদেশ পিছিয়ে গিয়েছিল। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিধবা, বয়স্কসহ দরিদ্রদের সব রকম সুযোগ-সুবিধা দিয়েছেন। তিনি মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন।

তিনি বলেন, এত উন্নয়নের পরও একটি রাজনৈতিক দলের লোকজনের চোখে পড়ে না। তারা বলেছিল ১০ তারিখের পরে দেশ চলবে খালেদার নেতৃত্বে। তাদের স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। বঙ্গবন্ধু দিয়েছিলেন স্বাধীনতা আর শেখ হাসিনা দিয়েছেন এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি। বাংলাদেশের উন্নয়ন বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছে।

জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নেওয়াজ জামান সজিবের পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শ্যামল ব্যানার্জি, ফারুক হোসেন, জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক শাহ মো. ইশ‌তিয়াক আরিফ, শহর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী প্রমুখ।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেন, ইতিহাস ভুলে গেলে চলবে না। ৭৫‘র পরবর্তী ফরিদপুরে যারা আওয়ামী লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃত্ব দিয়েছিল আজকে সবাই একই মঞ্চে। অতীতের চেয়ে ফরিদপুর আওয়ামী লীগ শেখ হাসিনার বিশ্বাস্ত আব্দুর রহমানের নেতৃত্বে এখন অনেক শক্তিশালী।

সর্বশেষ - সকল নিউজ