logo
Wednesday , 8 February 2023
  1. সকল নিউজ

হিরো আলমকে উপহার দিয়ে নির্বাচনের ঘোষণা সেই শিক্ষকের

প্রতিবেদক
admin
February 8, 2023 9:26 am

ফেসবুক লাইভে এসে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন। সেই ওয়াদা পূরণও করেছেন। আজ মঙ্গলবার হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে আয়োজন করে গাড়ির চাবি হস্তান্তর করেন শিক্ষক মখলেছুর রহমান। এবার তিনি হিরো আলমের মতোই ভোটযুদ্ধে নামার ঘোষণা দিলেন। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে তিনি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মখলেছুর রহমানের বাড়িতে হিরো আলম গাড়ি নিতে আসবেন বলে প্রচার করা হয়। আজ সেখানে জড়ো হয় হাজার হাজার মানুষ। বিকেলে গাড়ি হস্তান্তর শেষে মিডিয়ার সঙ্গে কথা বলেন মখলেছুর। রাতে চুনারুঘাট বাজারে গেলে শত শত মানুষ তাকে ঘেরাও করে নির্বাচনে প্রার্থী হওয়ার অনুরোধ জানালে তিনি সেখানে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দেন। মুহূর্তেই এ খবর ফেসবুকে ভাইরাল হয়।

শিক্ষক মখলেছুর রহমান কালের কণ্ঠকে বলেন, চুনারুঘাট বাজারে শত শত মানুষ আমাকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিতে বললে আমার কিছু করার ছিল না। তাই সিদ্ধান্ত নিয়েছি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করব। জনগণ যেভাবে হিরো আলমকে ভোট দিয়েছে ইনশাআল্লাহ চুনারুঘাটবাসী আমাকেও ভোট দেবে।

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের হাজী আবদুল জব্বার জি এল একাডেমি অ্যান্ড হাই স্কুলের প্রধান শিক্ষক এম মখলেছুর রহমান।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

ব্রিকসে যুক্ত হতে যাচ্ছে বাংলাদেশ যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্কছেদ বা ভূ-রাজনৈতিক ইস্যু হবে না

যুদ্ধ-সংঘাত নয়, আমরা শান্তি চাই: প্রধানমন্ত্রী

শাহজালালে ২২ লাখ টাকা মূল্যের বিদেশি মুদ্রাসহ যুবক গ্রেফতার

৫ জেলায় বইছে তাপপ্রবাহ, বৃষ্টি বেড়ে কমতে পারে গরম

আন্দোলনের তথ্য আগেই পেয়ে যাচ্ছে পুলিশ!

বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীর যুক্তরাষ্ট্রে অবস্থানে কংগ্রেসম্যানের ক্ষোভ

সাইবার দুনিয়ায় বেপরোয়া সাত ধরনের অপরাধী চক্র

সুইডেনে কোরআন পোড়ানোয় বাংলাদেশের তীব্র নিন্দা

রেলে অব্যবস্থাপনা আন্দোলন স্থগিত করলেন রনি

বিএনপির নির্বাচন বর্জনের ডাক ভন্ডুল হয়ে গেছে : সম্প্রচারমন্ত্রী