logo
Friday , 20 January 2023 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

‘শেখ হাসিনা নিজের জন্য নয়, জনগণের জন্য কাজ করে যাচ্ছেন’

প্রতিবেদক
admin
January 20, 2023 12:31 pm

শরীয়তপুর- ১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অঙ্গীকার হলো মানুষকে ভালোবাসো, মানুষের জন্য কাজ করো, দেশের জন্য কাজ করো। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিজের জন্য নয়, জনগণের জন্য কাজ করে যাচ্ছেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) শরীয়তপুর সদরে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইকবাল হোসেন অপু বলেন, আমরা চাই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের মধ্যে দিয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরপর তিনবার রাষ্ট্রনায়কের দায়িত্ব পালন করে দেশের মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, আজকে বাংলাদেশের দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্যের পরিবর্তনের জন্য প্রধানমন্ত্রী সর্বোচ্চভাবে কাজ করছেন। এটি শেখ হাসিনার সরকারের সব থেকে গুরুত্বপূর্ণ অবদান। তিনি দক্ষতার সঙ্গে জাতির পিতার সুযোগ্য সন্তান হিসেবে বাংলাদেশকে পরিচালনা করে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে সততা ও নিষ্ঠার সঙ্গে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত